ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ে-সন্তান মানেই নিখুঁত জীবন নয়, কখনও তা দুর্বিষহ: মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ২৭, ২০২৪
বিয়ে-সন্তান মানেই নিখুঁত জীবন নয়, কখনও তা দুর্বিষহ: মনীষা কৈরালা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালা। সম্প্রতি তিনি বিখ্যাত পরিচালক সঞ্জয়লীলা বানসালির ‘হীরামান্ডি’ সিরিজে অভিনয় করেছেন।

সিরিজের মুখ্যচরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মল্লিকাজান’ চরিত্রে তার অভিনয় বার বার শিরোনামে এনেছে তাকে।

তার সময়ের সবাই বিয়ে করে সংসারী হলেও ৫৩ বছর বয়সী মনীষা এখনও সিঙ্গেল। জীবন, সংসার ও সন্তান নিয়ে তার দর্শন অন্যদের থেকে একটু আলাদা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

তিনি জানান, দুনিয়ার চোখে ভালো বিয়ে, ভালো সংসার, সন্তান ইত্যাদি নিখুঁত, কিন্তু সংসারের অন্দরে গণ্ডগোল থাকে।

তিনি বলেন, বিয়ে ও সন্তান মানেই জীবন সুন্দর, এমন নয়। অধিকাংশ সময় বৈবাহিক জীবন বা সন্তানসহ সংসার দেখে সঠিক জীবনের তকমা দিয়ে দেওয়া হয়। কিন্তু সব ক্ষেত্রে তা সুখকর হয় না। সংসারে ভুলভ্রান্তি মন-মালিন্য থাকার কারণে জীবন দুর্বিষহ হয়ে ওঠে।

তার মতে, নিজের জীবন ও অবস্থানকে কোন দৃষ্টিভঙ্গিতে দেখা হচ্ছে, সেটা জরুরি। জীবনকে কোন দিকে চালানো হচ্ছে, তা ভাবতে হবে। সর্বোপরি জীবনে খুশি থাকতে হবে বলে অভিমত অভিনেত্রীর।

তিনি বললেন, নিজের জীবনের মালিকানা নিজের হাতে। নিজেকে যে জায়গায় দেখছেন, তাতে সন্তুষ্ট থাকলে জীবন এমনিই সুন্দর। নিজের জীবন নিয়ে গর্ব করা উচিত।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।