ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

বিনোদন

প্রেমিককে বিয়ে করলেন ঐশ্বরিয়া

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
প্রেমিককে বিয়ে করলেন ঐশ্বরিয়া

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভারতের দক্ষিণী সিনেমার ‘অ্যাকশন কিং’ অর্জুন সরাজের বড় মেয়ে অভিনেত্রী ঐশ্বরিয়া অর্জুন। তার বরের নাম উমাপতি।

তিনিও দক্ষিণী সিনেমার অভিনেতা।  

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, গেল ১০ জুন চেন্নাইয়ের গেরুগামবাকারের হনুমান মন্দিরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন ঐশ্বরিয়া-উমাপতি। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 এর আগে ২০২৩ সালের ২৮ অক্টোবর পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বাগদান সারেন ঐশ্বরি-উমাপতি। এরপর কয়েক দফা বিয়ের তারিখ পরিবর্তনের পর সাতপাকে বাঁধা পড়লেন এই যুগল।

২০১৩ সালে তামিল ভাষার ‘পাতাথু ইয়ানাই’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ঐশ্বরিয়ার। ২০১৮ সালে ‘প্রেমা বারাহা’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে মাত্র তিনটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এদিকে জনপ্রিয় কমেডিয়ান থামবি রাইয়ার পুত্র অভিনেতা উমাপতি। ২০১৭ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। তার আসন্ন সিনেমা ‘পিথালা মাথি’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করছেন মণিকা বিদ্যা।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।