ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নাচ শিখতে চান অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১১
নাচ শিখতে চান অমিতাভ

বলিউডের ‘খ্যাপাটে তরুণ’ হিসেবে খ্যাত অমিতাভ বচ্চন। অভিনেতা-অভিনেত্রী তো বটেই, সাধারণ মানুষও তার নাম উচ্চারণ করেন শ্রদ্ধার সাথে।

৬৮ বছরের এ অভিনেতা তার ৪২ বছরের অভিনয় জীবনে প্রায় শ চারেক ছবিতে অভিনয় করেছেন। নায়ক হিসেবে তার জনপ্রিয় ছবির তালিকাও অনেক দীর্ঘ। জনপ্রিয় এ অভিনেতার সুখ্যাতি রয়েছে নিজস্ব নাচের ভঙ্গিমার। কিন্তু সম্প্রতি তার ব্লগে লিখেছেন, তিনি নাচ শিখতে চান।

গোয়ার বালুকাবেলায় ইংরেজি নববর্ষ উদযাপন অনুষ্ঠানে নিজস্ব ভঙ্গিতে নাচতে গিয়ে তিনি অনুভব করেন, নাচের জন্য তার কিছু কঠিন মুদ্রা শেখা প্রয়োজন।

তিনি ব্লগে লিখেছেন, ‘বয়স বাড়ার পর আমার শরীরে মরচে ধরেছে; এই অবস্থার পরিবর্তন প্রয়োজন। ব্যায়াম করার পাশাপাশি এই কাজটি করা যেতে পারে। সত্য বলছি, আমিও অবাক, এখন আমার শরীরের খুব কম অঙ্গই নাচের তালে দুলতে পারে!’

আর গোয়া সম্পর্কে তিনি লিখেছেন, এখানকার পরিবেশ অসাধারণ, সঙ্গীত অকল্পনীয় আর খাবার চমৎকার। বন্ধুদের সঙ্গে খাওয়া-দাওয়া আর নাচ করে কাটিয়েছি সারাটা রাত। দীর্ঘ বালুকাবেলায় আগুনের খেলাগুলোও ছিল ভীষণ উপভোগ্য।

বাংলাদেশ সময় ১৪৩৫, জানুয়ারি ৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।