ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বাংলানিউজের জন্য বিশ্বকাপ ক্রিকেট নিয়ে রাজের মিউজিক ভিডিও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
বাংলানিউজের জন্য বিশ্বকাপ ক্রিকেট নিয়ে রাজের মিউজিক ভিডিও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে আগামী মাসের মাঝামাঝি থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৫। বিশ্ব ক্রিকেটের সর্ববৃহৎ আসরকে সামনে রেখে বাংলায় একটি গান তৈরি করেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বিশ্বকাপকে ঘিরে সবার উচ্ছ্বাসকে আরও বাড়িয়ে দিতেই দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টালটির এই উদ্যোগ। ক্রিকেট, বাংলাদেশে ক্রিকেট উন্মাদনা, বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের অংশগ্রহণ ও স্বপ্নের আকাক্সক্ষাকে তুলে ধরে গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। আগামী ১৮ জানুয়ারি এই গান ও মিউজিক ভিডিও প্রকাশ হবে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ওয়েবসাইটে।

মিউজিক ভিডিওটি নির্মাণ করা প্রসঙ্গে রাজ বলেছেন, ‘দেশের ক্রীড়াপ্রেমীদের মনপ্রাণ জুড়ে এখন শুধুই ক্রিকেট। ব্যর্থতা বা সাফল্য যা-ই থাকুক, বাংলাদেশের মতো এমন ক্রিকেট উন্মাদনা পৃথিবীর আর কোনো দেশে নেই। এটা আমাদের গর্ব। আর বিশ্বকাপ ক্রিকেট এলে সেই উন্মাদনা বেড়ে যায় নিঃসন্দেহে। আশা রাখি, নতুন মিউজিক ভিডিওটি দেশের এই ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা বাড়িয়ে দেবে। ’

গানটির কণ্ঠশিল্পী, সুরকার ও সংগীত পরিচালকের নাম এবং মিউজিক ভিডিওতে কারা মডেল হয়েছেন তা চমক হিসেবেই রাখতে চান আয়োজকরা। বাংলানিউজটোয়েন্টিফোর.কমে চোখ রাখলেই একে একে জানা যাবে সব। এখন রাজধানীর নিকেতনে রাজের নির্মাণ প্রতিষ্ঠান সিনেমাওয়ালায় পুরোদমে চলছে মিউজিক ভিডিও নির্মাণের কাজ। এর সম্পাদনা করছেন সবুজ খান। অ্যানিমেশন সাজাচ্ছেন শফিকুল ইসলাম। সিনেমাওয়ালাকে সার্বিক সহযোগিতা করেছে বাংলানিউজের বিনোদন বিভাগ।

* ডানের ছবিতে সবুজ খান

বাংলাদেশ সময় : ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।