ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা শহীদ-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা শহীদ-প্রিয়াঙ্কা শহীদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

স্ক্রিন অ্যাওয়ার্ডসে বড় দুটি পুরস্কার জিতলেন শহীদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। ‘হায়দার’ ছবির জন্য শহীদ সেরা অভিনেতা আর ‘মেরি কম’-এর জন্য প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর সম্মান নিয়ে গেছেন ঘরে।

এ ছাড়া বর্ষসেরা হিরো আর টাবুর সঙ্গে সেরা জুটির পুরস্কারও পেয়েছেন শহীদ। সীমা পাহওয়ার (আঁখো দেখি) সঙ্গে সেরা পার্শ্বঅভিনেত্রীর পুরস্কার ভাগাভাগি করেছেন টাবু। শিল্প নির্দেশনা বিভাগে সেরা হয়েছে ‘হায়দার’।

‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির তারকা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন দর্শক পছন্দে সেরা অভিনেতা ও সেরা অভিনেত্রী হয়েছেন। সেরা ছবি ও চিত্রগ্রহণের (ববি সিং) পুরস্কার জিতেছে ‘কুইন’। এ ছবির জন্য সেরা পরিচালকের শিরোপা উঠেছে বিকাশ বলের হাতে।

বর্ষসেরা নায়িকার খেতাব পেয়েছেন আলিয়া ভাট। সেরা নতুন নায়ক হয়েছেন টাইগার শ্রফ (হিরোপান্তি), সেরা নতুন নায়িকার পুরস্কার উঠেছে পত্রলেখার (সিটি লাইটস) হাতে। ব্যবসায় সাড়া ফেলে দেওয়া আমির খানের ‘পিকে’ সংলাপ (রাজকুমার হিরানি, অভিজাত জোশি) এবং পোশাক পরিকল্পনায় (মানসী নাথ ও ঋষি শর্মা) পুরস্কার পেয়েছে।

গানে ‘সিটি লাইটস’ ছবির জন্য সেরা গায়ক হয়েছেন অরিজিৎ সিং (মুসকুরানে), ‘হাইওয়ে’ ছবির জন্য সেরা গায়িকা হয়েছেন জ্যোতি ও সুলতানা নুরান (পাট্টাখা গুড্ডি), সেরা সংগীত পরিচালক মিঠুন ও অঙ্কিত তিওয়ারি (এক ভিলেন), ‘ইয়াংগিস্তান’ ছবির জন্য সেরা গীতিবার কাউসার মুনির (সুনো না সাঙ্গেমারমার)।

সেরা খলঅভিনেতা হয়েছেন তাহির রাজ ভাসিন (মারদানি) আর সেরা খলঅভিনেত্রী হয়েছেন হুমা কুরেশি (দেড় ইশকিয়া)। আজীবন সম্মাননা পেয়েছেন হেমা মালিনী।

মুম্বাইয়ে তারকাখচিত এই অনুষ্ঠানে নাচে-গানে অতিথিদের মাতিয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, মালাইকা অরোর খান, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর  ও গুরমিত চৌধুরী।

অন্যান্য শাখায় সেরা
কৌতুকাভিনেতা : শারিব হাশমি (ফিল্মিস্তান)
বর্ষসেরা এন্টারটেইনার : সাজিদ নাদিয়াড়ওয়ালা
সম্মিলিত অভিনয় : আঁখো দেখি
পার্শ্বঅভিনেতা : ইনামুল হক (ফিল্মিস্তান)
শিশুশিল্পী : পার্থ ভালেরাও (ভূতনাথ)
উদীয়মান নতুন পরিচালক : নিতিন কাক্কার (ফিল্মিস্তান)
অ্যানিমেশন : চার সাহিবজাদে
চিত্রনাট্য : মজনুনাথ (সন্দীপ এ ভার্মা)
গল্প : অাঁখো দেখি (রজত কাপুর)
সম্পাদনা : মারদানি (সঞ্জীব দত্ত)
অ্যাকশন : হিরোপান্তি
বিপণনে সেরা : টু স্টেটস
নৃত্য পরিচালনা : আহমেদ খান (কিক, জুম্মে কি রাত)

বাংলাদেশ সময় : ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।