ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এসএ টিভির দুই বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫
এসএ টিভির দুই বছর সৈয়দ সালাউদ্দিন জাকীর সঙ্গে আড্ডায় শ্যাম বেনেগাল

দুই পেরিয়ে এসএ টিভি ১৯ জানুয়ারি পা দিচ্ছে তিনে। ২০১৩ সালের এদিন চ্যানেলটির যাত্রা শুরু হয়েছিলো।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এসএ টিভি আয়োজন করেছে বিভিন্ন অনুষ্ঠানের। এগুলো প্রচার হবে দিনভর।

সকাল ৯টায় প্রচার হবে ‘আপন দর্পণে এসএ টিভি’। সংগীতানুষ্ঠান ‘উৎসবে রঙে ২ বছর’ থাকবে সকাল ১০টা ৫ মিনিটে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। এতে গাইবেন আলম আরা মিনু, ডলি সায়ন্তনী, মনির খান, নন্দিতা, বিউটি, সালমা, সজীব ও পলাশ। উপস্থাপনায় কুমকুম, শীতল ও ফুয়াদ। সাবিনা ইয়াসমিনের একক সংগীতানুষ্ঠান ‘সময়ের ডানায়’ প্রচার হবে রাত ৮টায়। রাত ১০টা ৫ মিনিটে ‘উৎসবে রঙে ২ বছর’ নামে থাকবে আরও একটি গানের অনুষ্ঠান। গাইবেন বৃষ্টি, শিমুল খান, সুমি শবনম, কনা ও মিমি।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলবে পরদিনও। ২০ জানুয়ারি রাত ৮টায় ‘সময়ের ডানায়’-এর আরেকটি পর্বে থাকবে নচিকেতার একক গান। ফ্যাশন শো ‘উইন্টার ফ্যাশন’ প্রচার হবে রাত ১১টায়।

২১ জানুয়ারির অনুষ্ঠান তালিকায় থাকবে ‘উৎসবে রঙে ২ বছর’, ‘সময়ের ডানায়’ ও ‘উইন্টার ফ্যাশন (পর্ব-২’। ২২ জানুয়ারির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান তালিকায় আনা হয়েছে কিছুটা পরিবর্তন। প্রচার হবে টেলিছবি ‘কাঙ্গাল’, সংগীতানুষ্ঠান ‘ধ্রুপদী’ এবং ‘মন মাঝে কার যেন’। প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন শেষ হবে ২৩ জানুয়ারি। ওইদিন থাকছে টেলিছবি ‘ঢাকা মেট্রো’। পরিচালক শ্যাম বেনেগালের সাক্ষাৎকার থাকবে ‘জীবনের আল পথে আলোর দিশারী’ অনুষ্ঠানে। থাকবে ‘ওয়েডিং স্টোরি’, নাটক ‘নীলাম্বর চিঠি’।

বাংলাদেশ সময় : ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৫



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।