ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাকিবের একদিকে নির্বাচন, একদিকে শুটিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
শাকিবের একদিকে নির্বাচন, একদিকে শুটিং শাকিব খান

নির্বাচনী প্রচারণা ও চলচ্চিত্রের কাজ দুটোই সমানতালে সমালাচ্ছেন শাকিব খান। আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

এবারও সভাপতি পদে প্রার্থী হয়েছেন জনপ্রিয় এই চিত্রনায়ক।

নির্বাচনের হাতে আছে মাত্র কয়েকদিন। তবে নির্মাতাদের কথা ভেবে কাজ বন্ধ রাখছেন না শাকিব। ১৮ জানুয়ারি আফতাবনগরে ‘মেন্টাল’ ছবির কাজ করেছেন তিনি। ২১ জানুয়ারি থেকে শুরু করবেন ‘মাই ডার্লিং’ ছবির কাজ। শাকিব বাংলানিউজকে জানান, ‘নির্বাচন হলেও শুটিং চালিয়ে যাচ্ছি। তবে এতে নির্বাচনে প্রভাব পড়বে না আশা করি। ’

এবারের নির্বাচন পরিষদে শাকিব-মিশা পরিষদ প্যানেলে আছেন শাকিব খান (সভাপতি), মিশা সওদাগর (সাধারণ সম্পাদক), নাদির খান (সহ-সভাপতি), ওমর সানি (সহ-সভাপতি), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), ডন, সানু শিবা, জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), আতিকুর রহমান চুন্নু (কোষাধ্যক্ষ)। কার্যকরী সদস্যরা হলেন চিত্রনায়িকা মৌসুমী, ববি, অভিনেতা আলীরাজ, শহিদুল আলম সাচ্চু, আফজাল শরীফ, আমীর, রতন খান, রাকিব খান, হাসান জাহাঙ্গীর, ফরহাদ এবং জেসমিন।

জানা যায়, ভোটদান শেষে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গণনা ও ফলাফল প্রকাশ করা হবে। তফসিলে উল্লেখ করা হয়েছে, নির্বাচন উপলক্ষে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনো সদস্যকে প্রভাবিত করার জন্য অর্থ বা উপঢৌকন দেওয়া যাবে না। নির্বাচনী চ‚ড়ান্ত ফলাফল ঘোষণার এক সপ্তাহের মধ্যে বিদায়ী পরিষদ নবনির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবে।

বর্তমান সভাপতি হিসেবে শাকিব শিল্পী সমিতির পক্ষে একটি নতুন সিদ্ধান্তের কথা জানালেন। ‘ওয়ান্টেড’সহ ভারতের বেশকিছু ছবি বাংলাদেশে আসার অনুমতি দেওয়ার প্রতিবাদ জানাতে এফডিসিতে শিল্পীরা ২০ জানুয়ারি সমাবেশ করবেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।