ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আসছে পলাশ ফিচারিং নীলার গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৫
আসছে পলাশ ফিচারিং নীলার গান নীলা

ডি রকস্টার প্রতিযোগিতা থেকে আসা শিল্পী পলাশের ফিচারিং-এ এবার প্রথম একক অ্যালবাম নিয়ে আসছেন নবীন গায়িকা নীলা। অ্যালবামের নাম ‘নীলার গান’।

এ অ্যালবামে মোট গান থাকছে ১০টি।

ঢাকার মেয়ে নীলা বর্তমানে আমেরিকায় স্বামী রাশেদ মুজিব নোমানসহ বসবাস করেন। গানের টানে দেশে আসা হয় তার। অ্যালবামের সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন পলাশ। গানগুলোর মধ্যে চারটি গান রবীন্দ্র, নজরুল, ফোক ও দেশাত্মবোধক গান থাকবে।

পলাশ নীলাকে নিয়ে বলেন, ‘অনেকদিন ধরেই গান করছেন নীলা। এবার আমার ফিচারিং একক বের করছেন। প্রতিটি মৌলিক গানের কথা ও সুর ভিন্ন। কারণ এখানে বিভিন্ন ধাঁচের গান থাকছে। সেই হিসেবে যত্ন নিয়ে অ্যালবামের কাজটি করেছি। আর নীলা ভালো গেয়েছে। আশা করছি, সবার পছন্দ হবে তার গান। ’

অ্যালবামে থাকা তার গানগুলোর শিরোনাম হচ্ছে ‘নীলা গান ১‘, ‘বৃষ্টি দেখছে’, ‘শুধু তুই’, ‘অভিমান’, ‘ফিরে এসো’, ‘মেঘ বলেছে যাবো যাবো’, ‘পরদেশী মেঘ’, ‘আমার সোনার ময়না পাখি’, ‘একবার যেতে দেনা’। মৌলিক গানগুলো লিখেছেন স্বাগত ও রবিউল ইসলাম জীবন।

গান নিয়ে নীলা বাংলানিউজকে বলেন, ‘আমি ছোটবেলা থেকেই গান করি। বাবার চাকুরী সূত্রে চট্রগ্রামের সপ্তক এবং ঢাকায় ছায়ানট গান শেখা হয়েছে। আমি চাই, আমার গানগুলো শ্রোতারা শুনুক এবং ভালো-মন্দ মন্তব্য করুক। গান নিয়েই থাকতে চাই। ’

মাশরুম এন্টারটেইনমেন্টের ব্যানারে ২২ জানুয়ারি রাজধানীর একটি রেস্টুরেন্টে প্রকাশিত হবে এ অ্যালবামটি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।