ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দীপিকার পোশাক বাছাইয়ে লেগেছে ছয় মাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
দীপিকার পোশাক বাছাইয়ে লেগেছে ছয় মাস দীপিকা পাড়ুকোন

‘বাজিরাও মাস্তানি’ ছবিটা সঞ্জয়লীলা বানসালির অনেক স্বপ্নের, তাই আয়োজনের কমতি রাখেননি তিনি। এর মধ্যে ‘দিওয়ানি মাস্তানি’ শিরোনামের গানের জন্য ‘মুঘল-এ-আজম’ ছবির আয়নামহল তৈরি করিয়েছেন।

এই গানটির কেন্দ্রবিন্দু দীপিকা পাড়ুকোন। বেশভূষা আর সাজগোজের দিক দিয়ে তাকে যুতসই লাগছে কি-না তা নিয়ে মাসের পর মাস ভাবা হয়েছে!

ছবিটিতে দীপিকা অভিনয় করেছেন মাস্তানি চরিত্রে। জানা গেছে, গানটিতে নাচার জন্য তার পোশাক নির্বাচন করতে ছয় মাস সময় ব্যয় করেছেন সঞ্জয়লীলা। একটি সূত্র জানিয়েছে, পরিচালক চাননি পোশাকের রঙের কারণে আয়নামহল ম্লান হয়ে যাক। তাই গোলাপি, লাল ও সোনালি রঙের মিশেলে বানানো পোশাক নির্বাচন করা হয়। এ ছাড়া বানসালি বেছে নেন ধানি (সবুজের ছায়া) রঙ।

শ্রেয়া ঘোষালের গাওয়া ‘দিওয়ানি মাস্তানি’ গানে ছবিটির তিন তারকা প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন তিনজনেরই উপস্থিতি রয়েছে। এটাই এ ছবির অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য। তাই কাজটা কঠিনই ছিলো। ফলে তাড়াহুড়ো করে জগাখিচুড়ি কিছু করতে চাননি সঞ্জয়লীলা।

‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এর সংগীত পরিচালনাও করেছেন সঞ্জয়লীলা বানসালি।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।