ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দুই বছর পর ক্যামেরার সামনে নায়করাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
দুই বছর পর ক্যামেরার সামনে নায়করাজ রাজ্জাক

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি সম্রাট নিয়মিত নাটক পরিচালনা করছেন। তার চিত্রনাট্যগুলোতে প্রতিবারই চোখ বুলান বাবা রাজ্জাক।

কিছু সংযোজন-বিয়োজন করে দেন তিনি। সম্রাট সেগুলো মেনে কাজটি শেষ করেন। এবার ‘দায়ভার’ নামে একটি টেলিছবির চিত্রনাট্য পড়ার সময় নায়করাজের চোখ আটকে গেলো। ছেলেকে ডেকে পাঠান তিনি। বললেন, ‘আমি এই বাবার চরিত্রটিতে অভিনয় করতে চাই। তুমি কী বলো?’

সম্রাট তখন আনন্দে উদ্বেলিত ও উচ্ছ্বসিত। কিন্তু বাবার অসুস্থতার কথাও তার মাথায় ছিলো। বাবার প্রশ্নের জবাবে শুধু বললেন, ‘আব্বা, আপনি যদি সুস্থবোধ করেন তো ঠিক আছে। আমার খুব ভালো লাগবে। ’

জ্যেষ্ঠ পুত্র বাপ্পারাজ পরিচালিত প্রথম ছবি ‘কার্তুজ’-এ অভিনয় করার পর কেটে গেছে প্রায় দুই বছর। এর মধ্যে ক্যামেরার সামনে দাঁড়ানোর মতো বাস্তবতায় ছিলেন না কিংবদিন্ত এই অভিনেতা। এবার কনিষ্ঠ পুত্র সম্রাটের টেলিছবির মাধ্যমে অভিনয়ে ফিরছেন তিনি। সব ঠিক থাকলে আগামী ১৫ নভেম্বর ক্যামেরার সামনে সংলাপ আওড়াবেন রাজ্জাক।

সম্রাটের ‘দায়ভার’-এ একজন ত্যাগী বাবার চরিত্রে দেখা যাবে রাজ্জাককে। একটি বিদেশি গল্পের ছায়া অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন রানা জাকারিয়া। এতে আরও অভিনয় করবেন ডলি জহুর, আহসানুল হক মিনু, আজমেরী হক বাঁধন প্রমুখ। ‘দায়ভার’ প্রচার হবে চ্যানেল আইতে।

সম্রাট জানান, পরিবার-পরিজনের সঙ্গে আনন্দে সময়ে কাটছে রাজ্জাকের। এতো কিছুর পরও অভিনয়ের লোভ সামলাতে পারেন না তিনি।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।