ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বিপাশা বসুর চোখে ন্যাক্কারজনক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
বিপাশা বসুর চোখে ন্যাক্কারজনক বিপাশা বসু

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। শরীরচর্চায় মোট‍ামিুটি বিশেষজ্ঞ বলা যায় তাকে! এরই মধ্যে ব্যায়ামের তিনটি ভিডিও বের করেছেন তিনি।

কিন্তু শরীরচর্চার সময় ধারণকৃত একটি ভিডিও নিয়ে তিনি যারপরনাই বিরক্ত।

দুই মাস আগে কথিত প্রেমিক করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার অন্তরঙ্গভাবে ব্যায়াম করার একটি ভিডিও প্রকাশিত হয় সামাজিক যোগাযোগের মাধ্যমে। এরপরই তা ছড়িয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, ‘অ্যালোন’ তারকা বিপাশা-করণ একে অপরকে জড়িয়ে ধরে শরীরচর্চা করছেন। দু’জনেরই মুখে হাসি। এরপর বের হতে থাকে নানান মুখোরোচক খবর।

ভিডিওটি ফাঁস হয়নি জানিয়ে বিপাশা বলেন, ‘কিছু নোংরা মানুষ এটাকে যেভাবে অন্যদিকে নিয়ে যাচ্ছেন তা ন্যাক্কারজনক। এটা ফাঁস হয়নি। ’ ব্যায়ামের ভিডিও নিয়ে ডিএনএ’কে তিনি জানান, ভিডিওটি তৈরি করেছেন জিমের প্রশিক্ষক আব্বাস আলি। তিনিই সেটি অনলাইনে ছেড়েছেন। ক্যাপশনে তিনি বলেন, ‘ফিট জুটি!’

বিপাশা আরও জানান, তিনি এখন নিজের চতুর্থ ব্যায়ামের ভিডিও তৈরির কাজ এগিয়ে নিচ্ছেন। শিগগিরই এর দৃশ্যধারণ হবে। তবে এ প্রসঙ্গে বিস্তারিত তথ্য দেননি ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী। তার আশঙ্কা- ‘এবারের ব্যায়ামটা কি তা বলতে চাই না। যদি কেউ আমার আগে করে ফেলে? এখন প্রত্যেকেই ব্যায়ামের ভিডিও তৈরি করছেন। তাই প্রকাশের জন্য প্রস্তুত হয়ে গেলেই এ নিয়ে বিস্তারিত বলবো। তবে এতে করণ থাকবে না। ’

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।