ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

খেলা মিস করলে আছেন শ্রাবণ্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
খেলা মিস করলে আছেন শ্রাবণ্য! তৌহিদা শ্রাবণ্য / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শনিবার (৭ নভেম্বর) শুরু হয়েছে বাংলাদেশ-জিম্বাবুয়ে হোম সিরিজ। এই আয়োজনে রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টি২০ এবং তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ।

সব খেলা সরাসরি সম্প্রচার করবে বেসরকারি চ্যানেল জিটিভি।

ব্যস্ততার কারণে দিনের খেলার উল্লেখযোগ্য মুহূর্ত দেখার সুযোগ পাবেন না অনেকেই। তাদের হতাশ হওয়ার কিছু নেই। আছেন তৌহিদা শ্রাবণ্য! প্রতিদিন রাত সাড়ে ১১টায় ‘ক্রিকেট হাইলাইটস’-এ উপস্থাপক হিসেবে হাজির হবেন তিনি।

সিরিজের পরের খেলাগুলোর মধ্যে ৯ নভেম্বর দ্বিতীয় ওয়ানডে ও ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে। আর দুটি টি২০ ম্যাচ হবে ১৩ ও ১৫ নভেম্বর। হাইলাইটসের পাশাপাশি জিটিভি প্রতিদিন প্রচার করবে সামিয়া আফরিনের উপস্থাপনায় ‘ক্রিকেট এক্সট্রা’ এবং মারিয়ার নূরের উপস্থাপনায় ‘ক্রিকেট ম্যানিয়া’। এসব অনুষ্ঠানে প্রতিদিনের ম্যাচ নিয়ে পর্যালোচনা করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়রা।

এর আগে জিটিভিতে ‘ক্রিকেট ম্যানিয়া’ নিয়মিত উপস্থাপনা করেছেন শ্রাবণ্য। একই চ্যানেলে সম্প্রতি ‘স্পিড ট্র্যাক মাস্টার রেসিং’ অনুষ্ঠানটি সঞ্চালনা করতে দেখা গেছে তাকে। উপস্থাপনার পাশাপাশি অভিনয়ও করছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৫২৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।