ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অ্যানিমেশন ছবিতে শুভর কণ্ঠ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
অ্যানিমেশন ছবিতে শুভর কণ্ঠ আরিফিন শুভ/ছবি: নূর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হলিউড-বলিউডের তারকারা হরহামেশা অ্যানিমেটেড ছবিতে কণ্ঠ দেন। তাদের পথেই হাঁটছেন আরিফিন শুভ! তার কণ্ঠ যুক্ত হচ্ছে বাংলাদেশের প্রথম অ্যানিমেশন ছবি ‘ডিটেকটিভ’-এ।

নিজের ছবির বাইরে এই প্রথম অন্য কোনো চরিত্রের ঠোঁটে যুক্ত হচ্ছে শুভর কণ্ঠ।
 
কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ডিটেকটিভ’ গল্প অবলম্বনে নির্মাণাধীন চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তপন আহমেদ। পরিচালক নিজেই সম্পাদনা ও অ্যানিমেশন তৈরির কাজ করেছেন। এর চিত্রনাট্য লিখেছেন তারিক আনাম খান। ‘ডিটেকটিভ’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

এই প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় এ বিষয়ে শুভর সঙ্গে তাদের আলোচনা হয়েছে। তিনি ‘ডিটেকটিভ’-এর প্রধান চরিত্রে কণ্ঠ দিতে সম্মতি জানিয়েছেন।

এদিকে শুভ জানান, ছবির আইডিয়া পছন্দ হওয়ায় কণ্ঠদানের জন্য তিনি কোনো পারিশ্রমিক নিচ্ছেন না। আগামী ৯ অথবা ১০ নভেম্বর তার কণ্ঠধারণের কাজ সম্পন্ন হবে বলে জানা গেছে।

অন্যদিকে ‘ডিটেকটিভ’-এর প্রধান নারী চরিত্রটিতেও একজন জনপ্রিয় নায়িকার কন্ঠ দেওয়ার কথা রয়েছে। এখন পর্যন্ত দু’জনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন মাহি ও নুসরাত ফারিয়া।  

‘ডিটেকটিভ’  মুক্তি পাবে ২০১৬ সালের গোড়ার দিকে। কয়েকদিনের মধ্যে এটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এসও/জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।