ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বড় পর্দায় শুভ-তিশার কণ্ঠে গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
বড় পর্দায় শুভ-তিশার কণ্ঠে গান আরিফিন শুভ ও তিশা

‘আমি বাংলার হিরো/কেন মিছে বাজি ধরো/কাঁপাবো টেকনাফ থেকে দিল্লি…/পড়ে গেছে হইচই/সারাবিশ্ব দেখে ওই/শুভ এসেছে আজ তোদের নাচাতে/ তিশা এসেছে আজ তোদের নাচাতে…’ অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে এমন কথার গানে নেচেছেন তিশা ও আরিফিন শুভ। মজার ব্যাপার হলো, গানটি গাইবেনও তারাই।



প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটি বেঁধে আলোচনা তৈরি করেছেন এই জুটি। এবার ছবিটির গানে কণ্ঠ দিতে যাচ্ছেন তারা। এর আগে শুভ ‘অগ্নি’তে প্রথম প্লেব্যাক করেন। অন্যদিকে তিশা দীর্ঘদিন আগে একটি অডিও অ্যালবামে কণ্ঠ দিয়েছিলেন।

‘অস্তিত্ব’ ছবির ‘বাংলার হিরো’ নামের গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। ডেমো গান নিয়ে শুক্রবার (৬ নভেম্বর) শুটিংও করেছেন শুভ-তিশা। গানটির নৃত্য পরিচালনা করেছেন কলকাতার সংকরাইয়া।

শুভ-তিশার পাশাপাশি ছবিটিতে আরও অভিনয় করছেন নিঝুম রুবিনা, সুচরিতা, সুজাতা, আজিম, ডন, কাবিলা প্রমুখ। গল্প ও চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে অনন্য মামুন, সোমেশ্বর অলি ও কার্লোস সালেহ।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।