ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মায়ের কাছ থেকে দূরে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৫
মায়ের কাছ থেকে দূরে

একের পর এক বিতর্ক, বিখ্যাত গায়িকা সেলেনা গোমেজের সঙ্গে প্রেমে ছ্যাকা খাওয়া, এর-ওর সাথে হাতাহাতি- এতোসব কান্ড করলে কোন ছেলেকেইবা মা পছন্দ করবে! জাস্টিন বিবারকেও তাই আগের মতো আদর করছেন না তার মা প্যাটি ম্যালেট।

মায়ের সঙ্গে ক্রমেই দূরত্ব বাড়ার কথা স্বীকার করেছেন বিবার।

কানাডিয়ান এই পপতারকা জানান, গত দু’বছর ধরে তার উগ্র আচরণে মা ভীষণ ক্ষুদ্ধ। তবে তার মন গলানোর জন্য চেষ্টার ত্রুটি রাখছেন না তিনি।

২১ বছর বয়সী এই গায়ক বলেন, ‘আমি নিজেই দূরে ছিলাম, কারণ আমি লজ্জিত। কখনও চাইনি মা আমাকে নিয়ে হতাশ হোক। কিন্তু আমি হতাশাজনক কিছু করে ফেলেছি। আমাদের মধ্যে কিছুদিন কথা হয়নি। তাই তার আস্থা অর্জন করতে আমার খানিকটা সময় লাগবে। ’

এখন মা-ছেলে দু’জনই সম্পর্ককে জোড়া লাগানোর চেষ্টা করছেন। বিবার বলেছেন,  ‘মা এখন হাইওয়ে থাকেন। তাই বিষয়টা আরও জটিল হয়ে পড়ছে। তবে আমার মা একজন অসাধারণ নারী। আমি তাকে খুব ভালোবাসি। ’

মায়ের কাছ থেকে দূরে থাকলেও বাবার (জেরেমি বিবার) সঙ্গে নিয়মিত দেখা-সাক্ষাৎ হয় বিবারের। বাপ-বেটা মিলে ছুটির দিন উপভোগ করেন একসঙ্গে।

এদিকে ব্রিটিশ টিভি অনুষ্ঠান ‘অ্যালান কার: চ্যাটি ম্যান’-এ লাল রঙা উঁচু হিলের জুতা পরে খবরের শিরোনাম হয়েছেন বিবার। সম্প্রতি তার গাওয়া ‘হোয়াট ডু ইউ মিন?’ সাড়া জাগিয়েছে বিশ্বসংগীতাঙ্গনে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।