ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নাগরিক টিভিতে যোগ দিলেন আব্দুন নূর তুষার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৫
নাগরিক টিভিতে যোগ দিলেন আব্দুন নূর তুষার ডা. আব্দুন নূর তুষার

সম্প্রচার অপেক্ষমান স্যাটেলাইট টিভি চ্যানেল নাগরিক-এ যোগ দিয়েছেন গণমাধ্যম ব্যক্তিত্ব ডা. আব্দুন নূর তুষার। তিনি চ্যানেলটিতে থাকছেন প্রধান পরিচালন কর্মকর্তা (চিফ অপারেটিং অফিসার) হিসেবে।



পেশায় আব্দুন নূর তুষার একজন চিকিৎসক হলেও কৈশোর থেকেই জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা নিয়ে যুক্ত হন গণমাধ্যমের সঙ্গে। বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘শুভেচ্ছা’র উপস্থাপক হিসেবে পরিচিতি লাভ করেন। পরে অনেকগুলো টিভি চ্যানেলেই সঞ্চালক ও পরামর্শকের ভূমিকায় ছিলেন তিনি। তার পরিচালিত ও উপস্থাপিত অনুষ্ঠান বিটিভিসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হয়েছে। উপস্থাপনা করেন রাজনৈতিক টকশো, বিতর্ক প্রতিযোগিতা, কুইজ শো, স্পোর্টস শো, ম্যাগাজিন অনুষ্ঠান, গেইম শোসহ বিভিন্ন অনুষ্ঠান।

আব্দুন নূর তুষার একজন সামাজিক সংগঠকও। দেশব্যাপি বিতর্ক চর্চার প্রসারে ১৯৯১ সালে ছাত্রাবস্থায় বন্ধুদের সঙ্গে বাংলাদেশ ডিবেট ফেডারেশন প্রতিষ্ঠা করেন। এছাড়াও বিশ্বসাহিত্যকেন্দ্র এবং বাংলাদেশ সোসাইটি ফর হাইপারটেনশনের সঙ্গে তিন দশক ধরে জড়িত তিনি।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।