ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দেখুন শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’র ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
দেখুন শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’র ট্রেলার (ভিডিও)

সুপারহিট জুটি শাহরুখ খান ও কাজলকে আবার একফ্রেমে রূপালি পর্দায় দেখার জন্য ভক্তদের প্রতীক্ষার অবসানের কাউন্টডাউন শুরু হলো। তাদের আগামী ছবি ‘দিলওয়ালে’র ট্রেলার অবশেষে এলো ইউটিউবে।

‘দিল সবার মাঝেই থাকে, কিন্তু সবাই দিলওয়ালে হয় না’- বলিউড বাদশার মুখে এই মনজুড়ানো সংলাপ শোনা যায় ট্রেলারের শুরুতেই।

চিরন্তন ভালোবাসার সঙ্গে থ্রিলার জুড়ে দিয়ে এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি। তার আগের ছবিগুলোর মতো এতেও গাড়ি উড়ে চুরমার হওয়ার বেশ কয়েকটি দৃশ্য রয়েছে।

ট্রেলারে বোঝা যাচ্ছে, কাজলের প্রেমিকের চরিত্রে অভিনয়ের পাশাপাশি গল্পে বরুণ ধাওয়ানের বড় ভাই শাহরুখ। ভাইয়ের প্রতি বরুণ পুরোপুরি অনুগত। শাহরুখের জন্য প্রেমিকাকে (কৃতি স্যানন) হারাতেও পিছপা হন না তিনি।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ট্রেলার প্রকাশের পর ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রায় সবক’টি শিরোনাম করেছে- ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ (১৯৯৫) ছবির শাহরুখ-কাজলকে মনে করিয়ে দিয়েছে ‘দিলওয়ালে’র ট্রেলার। মাত্র কয়েক ঘণ্টায় এটি দেখা হয়েছে প্রায় ৮৫ হাজার বার।

ছবিটিতে আরও অভিনয় করেছেন বরুণ শর্মা, জনি লিভার, বিনোদ খান্না, বোমান ইরানি ও কবির বেদি। এটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এর সংগীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। প্রযোজনায় শাহরুখ-পত্নী গৌরি খান আর পরিচালক রোহিত শেঠি।

* ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময় : ০১৩৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।