ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অনুপমের কনসার্টে ন্যানসি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
অনুপমের কনসার্টে ন্যানসি অনুপম রায় ও ন্যানসি/ছবি : নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে ‘চোরাবালি’ ছবির শিরোনাম-গানে কণ্ঠ দেন ন্যানসি। এর কথা, সুর ও সংগীত ছিলো অনুপমের।

তবে দু’জনের রেকর্ডিং হয়েছিলো দুই বাংলায়। তাই তাদের সাক্ষাৎ হয়নি। এবার সে সুযোগ এসেছে। একই কনসার্টে গাইবেন দুই দেশের এ দুই জনপ্রিয় শিল্পী।

‘দুই বাংলার গান’ শীর্ষক ধারাবাহিক কনসার্টের প্রথম আয়োজনে থাকছে অনুপম ও ন্যানসির পরিবেশনা। এর শিরোনাম ‘ক্যাচ অনুপম রায় লাইভ ইন ঢাকা’।

ধারাবাহিক কনসার্টটির উদ্যোক্তা অন্তর শোবিজ। এগুলোর টিকিট অনলাইনে বিক্রি করবে সহজ ডটকম। এ উপলক্ষে উভয় পক্ষের মধ্যে চুক্তিস্বাক্ষর হবে। বুধবার (১১ নভেম্বর) সকালে রাজধানীর বনানীতে সাকিব’স ডাইনে এই আনুষ্ঠানিকতায় থাকবেন সহজ ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির ও অন্তর শোবিজ লিমিটেডের চেয়ারম্যান স্বপন চৌধুরী। জানা গেছে, কনসার্টে গান গাইবেন পারভেজও। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ন্যানসি ও তিনি উপস্থিত থাকবেন।

‘অটোগ্রাফ’ ছবির ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পান অনুপম। এরপর কলকাতার অনেক ছবির গান লিখেছেন, গেয়েছেন ও সুর করেছেন তিনি। এ বছর সুজিত সরকারের ‘পিকু’ (অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, ইরফান খান) ছবির মাধ্যমে বলিউডে সংগীত পরিচালক হিসেবে অভিষেক হয়েছে তার।

এদিকে ন্যানসি এখন চলচ্চিত্র ও বিজ্ঞাপনে গাওয়ার পাশাপাশি নিজের নতুন একক অ্যালবামের গান নিয়ে ভাবছেন। এটি বাজারে আনবে সাউন্ডটেক।

* ‘চোরাবালি’ ছবির শিরোনাম-গানের অডিও :


বাংলাদেশ সময় : ০২০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।