ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

রণবীর-দীপিকার চুম্বন দৃশ্যে সেন্সরের কাঁচি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
রণবীর-দীপিকার চুম্বন দৃশ্যে সেন্সরের কাঁচি

ইমতিয়াজ আলির ‘তামাশা’ অপ্রাপ্তবয়স্কদের জন্য উপযোগী সনদ পেয়েছে ভারতের সেন্সর বোর্ড থেকে। তবে কেটে ফেলা হযেছে পাঁচটি দৃশ্য।

এর মধ্যে একটি হলো রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের উষ্ণ চুম্বন দৃশ্য। এর ৯০ ভাগই বাদ দেওয়া হয়েছে ছবি থেকে।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে ওয়েবসাইটকে জানিয়েছে, সেন্সর বোর্ডের কাছে চুম্বন দৃশ্যটি খুবই উত্তেজক মনে হয়েছে। তাছাড়া এর ব্যাপ্তিও বড়। হিন্দি ছবিতে নাকি এমন নিবিড় চুম্বনের দৃশ্য খুব কমই দেখা গেছে। এমনকি ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে আমির খান ও কারিশমা কাপুরের চুম্বনের চেয়েও এটি দীর্ঘ ও উত্তেজক।

চুম্বন দৃশ্যের সঙ্গে তিনটি শব্দ আপত্তিকর মনে হয় বাদ দিয়েছে সেন্সর বোর্ড। এর মধ্যে একটি হলো ‘আপনা হাত জগন্নাথ’। এসব দৃশ্য ছাড়া আর কোথাও কাঁচি চালায়নি সেন্সর  বোর্ড। বরং তাদের কাছে উপভোগ্যই মনে হয়েছে। ৩৩ বছর বয়সী রণবীর আর ২৯ বছর বয়সী দীপিকার রসায়নও চড়চড়ে লেগেছে! বিশেষ করে চুম্বন দৃশ্যে!

‘তামাশা’ মুক্তি পাবে আগামী ২৭ নভেম্বর। এর মাধ্যমে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ মুক্তির দুই বছর পর আবার জুটি বাঁধলেন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা রণবীর ও দীপিকা। ৪৪ বছর বয়সী ইমতিয়াজ আলির পরিচালনায় রণবীর এর আগে ‘রকস্টার’ আর দীপিকা কাজ করেছেন ‘লাভ আজকাল’ ছবিতে।

* ‘তামাশা’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময় : ০২৪৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।