ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এক গানে ১০ পোশাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
এক গানে ১০ পোশাক সানি লিওন

বড়দের উপযোগী ছবির জগত থেকে বলিউডে এসে বেশকিছু ছবিতে অভিনয় করেছেন, আইটেম গানেও নেচেছেন। তবে সিঙ্গেল গানে নাচার খায়েশ ছিলো সানি লিওনের।

তার সেই ইচ্ছা এবার পূরণ হচ্ছে।

ম্যায় সুপারগার্ল’ শিরোনামের একটি গানে নাচবেন সানি। এতে বিভিন্ন রূপে পাওয়া যাবে তাকে। কখনও রেস্তোরাঁর খাবার পরিবেশিকা, কখনও হাসপাতালের সেবিকা, কখনও রাঁধুনি আবার কখনও জিম প্রশিক্ষকের ভূমিকায় থাকবেন তিনি।

চরিত্র নানান রকম। তাই আট থেকে দশটি পোশাক পাল্টাবে সানি। তার স্টাইলিস্ট সম্প্রতি লন্ডনে গিয়ে তার জন্য জামাকাপড় কিনে এনেছেন। তাকে যথাসম্ভব ঝলমলে আবহে উপস্থাপন করা হচ্ছে এতে।

গত ৮ নভেম্বর ভিডিওর দৃশ্যধারণ শুরু হয়েছে। তিন দিনের এই কাজ শেষ হবে মঙ্গলবার (১০ নভেম্বর)। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। তিনিই গানটির সংগীত পরিচালক। এর আগে ‘রাগিনি এমএমএস টু’ ছবির জন্য তার গাওয়া ‘বেবি ডল’ গানে নেচেছিলেন সানি।

নতুন গানের মাধ্যমে ‘এক পাহেলি লীলা’র পর আবার নৃত্য পরিচালক আহমেদ খানের সঙ্গে কাজ করছেন সানি। এটি প্রযোজনা করছেন টি-সিরিজের স্বত্ত্বাধিকারী ভুষাণ কুমার।

বাংলাদেশ সময় : ০৩১৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।