ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘নাম দিয়েছি আইটেম গান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
‘নাম দিয়েছি আইটেম গান’ সালমা/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত আগস্টের কথা। নয় বছর পর আবার একসঙ্গে একটি গানে কাজ করেন কবির বকুল, শওকত আলী ইমন ও সালমা।

‘আমার এক নয়ন তো দেখে নারে আরেক নয়ন রে’ গানের পর তারা সৃষ্টি করেছেন নতুন গান, ‘সূর্য গেলে চন্দ্র আসে/অন্ধকারে মুচকি হাসে/মনের মরা গাছে/সুজন থাকলে কাছে/ফোটে যে প্রেমের ফুল/হায়রে পরানের বন্ধু আমার কই, হায়রে আছেরে আছে নিশ্চয়ই। ’ সম্প্রতি সালমা জানালেন, তারা এটাকে ভাবছেন আইটেম গান।

গায়কী, সংগীত, কথা সিনেমার আইটেম গানের মতোই। সালমার ভাষায়, ‘একটু ধামাকা’। সালমা তাই পরিকল্পনা করছেন এর মিউজিক ভিডিও করার। আইটেম গানের মতো ঝকমকে হবে মিউজিক ভিডিওটি। তিনি বলছেন, ‘আইটেম গান তো আসলে সিনেমার জন্য হয়। এটি সিনেমার গান না। তবে সিনেমায় ব্যবহার করার মতোই এটা। ’

নতুন গানটি থাকবে সালমার পরবর্তী একক অ্যালবামে। তার আগে ‘আইটেম গান’টির মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেওয়ার পরিকল্পনা সালমার। তার ভাষ্য, ‘এমন অনেক কাজ আটকে আছে। বেশকিছু কনসার্ট করলাম, বাচ্চার স্কুলও থাকে- সব মিলিয়ে আসলে সময় দিতে পারছি না। ’

এদিকে সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় পলাশের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন সালমা। ‘মনের রঙতুলিতে, সুখের ছবি আঁকবো যতনে’ এমন কথার গানটির সংগীত পরিচালনা করেছেন আহমেদ কিসলু। সালমা জানিয়েছেন, ‘জ্যোৎস্না দহন’ ছবির জন্য তৈরি হয়েছে এটি। পরিচালনায় অপূর্ব রানা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।