ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মায়ের কান্নাকাটিতে ক্লান্ত কাজলের মেয়ে নাইসা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
মায়ের কান্নাকাটিতে ক্লান্ত কাজলের মেয়ে নাইসা! কাজল

শাহরুখ খানের সঙ্গে ‘দিলওয়ালে’ ছবির মাধ্যমে পাঁচ বছর জুটি বেঁধেছেন কাজল। এজন্য ভারতে ও বিদেশে অনেক সময় দিতে হয়েছে তাকে।

এ সময়টাতে কন্যাসন্তান নাইসা ও পুত্রসন্তান যুগের দেখভাল করেছেন অজয় দেবগণ। সোমবার (৯ নভেম্বর) মুম্বাইয়ে ছবিটির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে ঘরের এমন কিছু খবর জানালেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী।

কাজল বলেছেন, ‘আমি শুটিংয়ে ব্যস্ত থাকার সময় অজয় ছিলো বাচ্চাদের পাশে। মনে হচ্ছিলো, সংসার ও কাজের ভারসাম্য বজায় রাখার সময় হয়েছে। সন্তানদের পর্যাপ্ত সময় না দেওয়ার পীড়া থাকে সব মায়ের মধ্যে। ছেলেমেয়েদেরকে নিজের হাতে দুপুর ও রাতে খাওয়ানো উচিত বলে মনে করেন সবাই। আমার অনুভূতিও একই। কিন্তু অজয় সহায়তাপ্রবণ। ও সন্তানদের যত্ন নিয়েছে। আমার অভাব টের পেতে দেয়নি ওদেরকে। ’

কাজলের সঙ্গে যোগ করে শাহরুখ বলেন, ‘আমি নিশ্চিত, নাইসা আর যুগকে অজয় বলেছে- আতা মাজি সাতাকলি (সিংঘাম ছবির সংলাপ)!’ এদিকে শুটিংয়ে কাজলের সঙ্গে বাবার প্রেমের অভিনয় দেখলে বিরক্ত হতো শাহরুখের কনিষ্ঠ পুত্র আবরাম! ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে এমন মজার তথ্য দেন তিনি।

‘দিলওয়ালে’ ছবিতে কাজ করার জন্য মাকে উদ্বুদ্ধ করেছে কন্যা নাইসা। ‘ওকে জানালাম শুটিংয়ে বাইরে থাকতে হবে। তবুও ওর আগ্রহ কমলো না। ও চেয়েছে, যেভাবেই হোক আমি যেন ছবিটাতে কাজ করি। কারণ পর্দায় নাকি আমি কান্নাকাটিই বেশি করেছি। এবার আমাকে হাসিখুশি আর আনন্দ-ফুর্তিতে ভরপুর ছবিতে দেখতে চায় নাইসা’- বললেন কাজল।

রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, কবির বেদি, বিনোদ খান্না, বোমান ইরানি, জনি লিভার, বরুণ শর্মা প্রমুখ। এটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর। এর সংগীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। প্রযোজনায় শাহরুখ-পত্নী গৌরি খান আর পরিচালক রোহিত শেঠি।

* দেখুন শাহরুখ-কাজলের ‘দিলওয়ালে’র ট্রেলার (ভিডিও)

বাংলাদেশ সময় : ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।