ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

হার্ড কৌরকে নিয়ে প্রীতমের ‘ভাইয়া’

সোমেশ্বর অলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
হার্ড কৌরকে নিয়ে প্রীতমের ‘ভাইয়া’ প্রীতম আহমেদ ও হার্ড কৌর

ভারতের জনপ্রিয় গায়িকা ও র‌্যাপার হার্ড কৌর হিন্দি, তামিল ও ইংরেজি ভাষার গানই করেছেন বেশি। কোক স্টুডিওতে রাম সাম্পাত, বানওয়ারি দেবীর সঙ্গে তার গাওয়া ‘কাট্টে’ গানটি হালে বেশ জনপ্রিয়।

এবার তাকে পাওয়া যাবে বাংলাদেশি সংগীতশিল্পীর গানে।

‘বালিকা’খ্যাত প্রীতম আহমেদের কথা ও সুরে তারই সঙ্গে একটি গানে র‌্যাপ করেছেন হার্ড কৌর। ‘ভাইয়া’ শিরোনামের গানটি অচিরেই প্রকাশ হবে। প্রীতমের ভাবনা নিয়েই র‌্যাপটি সাজিয়েছেন হার্ড কৌর। এতে বাংলা ভাষাও রয়েছে।  

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেলে হার্ড কৌর ও প্রীতম আহমেদ মুম্বাইয়ের ওয়েস্ট আন্ধেরির ফ্যাটবক্স স্টুডিওতে এই গানে কণ্ঠ দেন। প্রীতম জানান, ভারত থেকেই আগামী মাসে গানটি প্রকাশ করা হবে। আপাতত এর বেশিকিছু বলতে চান না জানিয়ে তিনি বাংলানিউজকে বললেন, ‘গানটি ভারতের বড় একটি প্রতিষ্ঠান প্রকাশ করছে। ’

প্রীতম আহমেদ ভাইবারে বাংলানিউজকে আরও বলেন, ‘যে সময়ে দেশের অনেক শিল্পী ভারতীয় সুরকারদের সঙ্গে কাজ করার জন্য হন্যে হয়ে আছেন, সেই সময়ে আমার লেখা-সুর-সংগীতে আমার সঙ্গে গাইছেন একজন সুপারস্টার গায়িকা। বিষয়টা ভেবে ভালো লাগছে। ’ 

হার্ড কৌরের গাওয়া জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘মুভ ইউর বডি’ (জনি গাদ্দার), ‘ফলো মি’, ‘ম্যায় তেরা ঢাড়কা তেরি’ (আজব প্রেম কি গজব কাহানি), ‘লংদা লাস্কারা’, ‘রোলা রে গ্যায়া’ (পাতিওয়ালা হাউস), ‘সাদ্দা দিল ভি তু’ (এবিসিডি-অ্যানিবডি ক্যান ড্যান্স), ‘বাবলু হ্যাপি হ্যায়’ (বাবলু হ্যাপি হ্যায়), ‘জালিম দিল’ (দিলওয়ালি জালিম গার্লফ্রেন্ড হ্যায়)।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।