ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

৫০ লাখ রুপির জন্য শ্রীদেবীর অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
৫০ লাখ রুপির জন্য শ্রীদেবীর অভিযোগ শ্রীদেবী

‘পুলি’র মাধ্যমে তামিল ছবিতে ২০ বছর পর কাজ করলেন শ্রীদেবী। সম্প্রতি এটি মুক্তিও পেয়েছে।

কিন্তু ৫২ বছর বয়সী এই অভিনেত্রী এখনও পারিশ্রমিক বুঝে পাননি। তাই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি।

জানা গেছে, ৫ কোটি রুপির বিনিময়ে ছবিটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হন শ্রীদেবী। পুরোটাই আগে দিয়ে দেওয়ার কথা, কিন্তু তাকে ৫০ লাখ রুপি পরে নেওয়ার অনুরোধ করেন প্রযোজকরা। কথা ছিলো, মুক্তির পরপর তা পরিশোধ করা হবে। কিন্তু মাস পেরিয়ে গেলেও প্রযোজক কথা না রাখায় মুম্বাইয়ে প্রডিউচার্স কাউন্সিলে অভিযোগ করেছেন বলিউডের এই অভিনেত্রী। এরপর তা পৌঁছে যায় তামিলনাড়ু ফিল্ম প্রডিউচার্স কাউন্সিলে।

ছবিটিতে অশুভ রানীর চরিত্রে অভিনয় করেছেন শ্রীদেবী। মুক্তির আগে ১০০ কোটি রুপি বাজেটে নির্মিত ‘পুলি’ আলোচিত হলেও বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এটি প্রযোজনা করেছেন শিবু থামিনস ও পি টি সেলভাকুমার। এর মধ্যে সোমবার (৯ নভেম্বর) শিবুর অস্ত্রোপচার হওয়ার কথা থাকলেও শ্রীদেবীর অভিযোগের কথা জেনে তা পিছিয়ে দিয়েছেন। তিনি সমস্যাটি সমাধানের চেষ্টা করছেন বলে জানান টুইটারে।

জানা গেছে, ছবি মুক্তির একদিন আগে প্রযোজক ও অভিনেতা বিজয়ের অফিস ও বাড়িতে তল্লাশি চালান আয়কর বিভাগের কর্মকর্তারা। এরপর তাদের ব্যাংক অ্যাকাউন্ট অকেজো করে দেওয়া হয়। এ কারণেই শ্রীদেবীর পারিশ্রমিক বকেয়া রয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

চিম্বু দেবেনের পরিচালনায় এ ছবিতে আরও অভিনয় করেন বিজয়, শ্রুতি হাসান, সুদীপ ও হানসিকা মোতওয়ানে।

* ‘পুলি’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময় : ২১০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।