ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সোহেল রানার মতো হতে চান ইমন!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
সোহেল রানার মতো হতে চান ইমন! সোহেল রানা ও ইমন

ইমনের মাথায় সোহেল রানার মতো চুল। শার্টও পরেছেন সোহেল রানা যেমন পরেন।

ইমন যে প্লেট ও মগে খাওয়া-দাওয়া করেন, তাতে সোহেল রানার ছবি। তার ঘরভর্তি প্রিয় নায়কের ছবি। শয়নে-স্বপনে সোহেল রানার মতো হওয়াই তার ইচ্ছা। এটি ‘নায়ক’ টেলিছবির গল্প।

ইমনের কান্ড-কীর্তির খবর পৌঁছায় সোহেল রানার কাছে। তাই ছেলেটাকে দেখার কৌতূহল জন্মায় তার মধ্যে। টেলিছবিটির গল্পটা এমন হওয়ায় অতিথি শিল্পী হিসেবে অভিনয়ের প্রস্তাব পেয়ে না করেননি মাসুদ পারভেজ, যার পর্দা নাম সোহেল রানা। তাকে তারই চরিত্রে দেখা যাবে ‘নায়ক’-এ।

ইমন বাংলানিউজকে বলেছেন, ‘আমি সোহেল রানার ভক্ত ছোটবেলা থেকেই। তাকে দেখলেই শ্রদ্ধায় মাথা নুয়ে আসে। এমন একজনের ভক্তের ভূমিকায় অভিনয় করতে পারা আনন্দদায়ক ব্যাপার। তিনি নিজেও অভিনয় করেছেন এতে। তাই আনন্দটা একটু বেশি আমাদের সবার। ’

মঙ্গলবার (৯ নভেম্বর) রাজধানীর গুলশানের একটি বস্তিতে এর দৃশ্যায়ন হয়। এতে টিচারের চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। তিনি ফেসবুকে লিখেছেন, ‘আমি জীবনে প্রথম নায়ক সোহেল রানার সঙ্গে কাজ করলাম। আমি মুগ্ধ!’

গল্পে প্রয়াত চিত্রনায়ক জসিমের মতো হতে চান সিদ্দিক। টেলিছবিটি লিখেছেন ও পরিচালনা করছেন আদিবাসী মিজান। এর ব্যাপ্তি ৯০ মিনিট।

বাংলাদেশ সময় : ০২০৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।