ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ট্রাম্পেট ও পিয়ানোর যুগলবন্দি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
ট্রাম্পেট ও পিয়ানোর যুগলবন্দি

বাংলাদেশে শুদ্ধ সংগীতের চর্চা অব্যাহত রাখা, প্রচার-প্রসার ও রুচিসম্পন্ন শ্রোতা তৈরির লক্ষ্যে বেঙ্গল ফাউন্ডেশন কাজ করছে। এরই ধারাবাহিকতায় ওয়েস্টার্ন ক্লাসিক্যাল চর্চার পীঠস্থান সেইন্ট-পিটারসবার্গ মিউজিক হাউজের দুই সংগীতশিল্পী ট্রাম্পেট বাদক নিকোলে স্ট্রানাৎস্কভস্কি ও পিয়ানোবাদক ভ্লাদিস্লাভ ফেদোরভকে নিয়ে হয়ে গেলো ‘চেম্বার কনসার্ট’।



রাজধানীর ফার্মগেটে কৃষিখামার সড়কে মনিপুরিপাড়ার কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কমপ্লে· মিলনায়তনে মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে শুরু হয় অনুষ্ঠান। এখানে ট্রাম্পেট ও পিয়ানোর শিল্পীদ্বয় দুটি পর্বে একক ও যৌথভাবে শোপাঁ, লিস্ত, চাইকভস্কি, বিটোফেন, শুম্যানসহ অন্যান্য বিখ্যাত সুরকারের সিম্ফনি ও পিস বাজিয়ে শোনান।    

অনুষ্ঠানের শুরুতে বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের ও ঢাকাস্থ রাশিয়ার রাষ্ট্রদূত আলেকসান্দভ নিকোলায়েভ শুভেচ্ছা বক্তব্য রাখেন। আগামীতে এ ধরনের আয়োজন নিয়মিত করার ইচ্ছা পোষণ করেন তারা।

বাংলাদেশ সময় : ০২৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।