ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মোনালী ও তানিশার সঙ্গে কপিলের দুর্ব্যবহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
মোনালী ও তানিশার সঙ্গে কপিলের দুর্ব্যবহার (বাঁ থেকে) মোনালী ঠাকুর, কপিল শর্মা ও তানিশা মুখার্জি

ইদানীং যেন দাওয়াত দিয়ে সমস্যা ডেকে আনছেন কমেডিয়ান কপিল শর্মা! এবার মেয়েদের সঙ্গে বাজে আচরণ করায় নিন্দিত হলেন তিনি। মদ্যপ অবস্থায় গায়িকা মোনালী ঠাকুর ও অভিনেত্রী কাজলের বোন তানিশা মুখার্জির সঙ্গে তিনি দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ উঠেছে।



মারাঠি অভিনেত্রী দীপালি সায়াদকেও হেনস্থা করতে ছাড়েননি কপিল। দীপালি জানান, তার সঙ্গে নাচতে চেয়েছিলেন কপিল। কিন্তু তিনি রাজি না হয়ে সরে পড়েন। কপিলকে চিনতে না পারায় নাচেননি দীপালি। পরে ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানের দুই শিল্পী গুট্টি ও পলকের সঙ্গে নেচেছেন তিনি।

জানা গেছে, আন্তর্জাতিক মারাঠি চলচ্চিত্র উৎসবের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় প্রমোদতরীর ওপর। সেখানে আয়োজিত পার্টিতে মদ্যপ হয়ে মেয়েদের উদ্দেশ্যে দুর্ব্যবহার শুরু করেন। খবর বলিউড লাইফের।

এসব ঘটনার জন্য টুইটারে ক্ষমা চেয়ে নিয়েছেন কপিল। তিনি বলেন, ‘আমি নামছি-উঠছি। বেঁচে আছি, শিখছি। আমি জ্বলেপুড়ে গেছি, কিন্তু বেঁচে আছি। আমি মানুষ। আমার সবকিছুই নিখুঁত না। তবে আমি ধন্য। ’

ছোটপর্দার গন্ডি পেরিয়ে এ বছর ‘কিস কিস কিসকো পেয়ার কারু’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হয় কপিলের। এতে তার সঙ্গে অভিনয় করেন এলি আবরাম।  

বাংলাদেশ সময় : ১২০৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।