ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আপাতত অনলাইনে রেডিও ক্যাপিটাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
আপাতত অনলাইনে রেডিও ক্যাপিটাল

কিছুদিনের মধ্যে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসবে নতুন রেডিও স্টেশন রেডিও ক্যাপিটাল। তার আগে অনলাইনে সম্প্রচার শুরু করেছে স্টেশনটি।



এখন থেকে ইন্টারনেটে নিয়মিত শোনা যাবে রেডিও ক্যাপিটালের আয়োজন। ব্যতিক্রমী অনুষ্ঠানমালা নিয়ে এখানে ২৪ ঘণ্টার আয়োজন চলছে বিরতিহীন। অনুষ্ঠান শুনতে খোঁজ করতে হবে www.radiocapital.fm  ঠিকানায়।

জানা যায়, পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু হলে রেডিও ক্যাপিটাল শোনা যাবে ৯৪.৮ এফএম-এ। শিগগিরই স্টেশনটি পূর্ণাঙ্গ সম্প্রচারে আসবে। এই রেডিও চ্যানেলটি ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান।

রেডিও ক্যাপিটালের প্রোগ্রাম ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন আরজে সায়েম। তিনি বলেন, ‘শ্রোতাদের নতুনত্বের স্বাদ দিতে আমরা প্রস্তুত। সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। এখন অনলাইন সম্প্রচার চলছে শ্রোতাদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য। আগে থেকেই আমাদের সম্পর্কে শ্রোতাদের মধ্যে ধারণা তৈরি করাই এর লক্ষ্য। রেডিও ক্যাপিটাল পূর্ণাঙ্গ সম্প্রচারে এলে শ্রোতাদের সঙ্গে বন্ধন আরও দৃঢ় হবে বলে আমি মনে করি। ’

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।