ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এবার ওমের সঙ্গে নুসরাত ফারিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
এবার ওমের সঙ্গে নুসরাত ফারিয়া ওম ও নুসরাত ফারিয়া

‘আশিকী’র পর দুই বাংলার প্রযোজনায় আরেকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন নুসরাত ফারিয়া। নাম চূড়ান্ত না হওয়া ছবিটির জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন তিনি।

চরিত্রের সঙ্গে মানানসই গেটআপ নিতে দু’ তিনদিনের মধ্যে কলকাতায় যাবেন জনপ্রিয় এই অভিনেত্রী।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের সৈকত নাসির ও কলকাতার সুজিত মন্ডল। এতে ফারিয়ার নায়ক ওপার বাংলার ওম। তিনি এর আগে মাহিয়া মাহির সঙ্গে ‘অগ্নি ২’ এবং মুক্তি প্রতীক্ষিত ‘অঙ্গার’-এ কাজ করেছেন নবাগত জলির সঙ্গে। এ দুটিরও প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

বুধবার (১১ নভেম্বর) বিকেলে নুসরাত ফারিয়া বাংলানিউজকে বলেন, ‘আমার বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছে আবার। তাকে নিয়ে বেঙ্গালুরুর একটি হাসপাতালে গিয়েছিলাম। এর মধ্যেই নতুন ছবির প্রস্তুতি নিতে হচ্ছে। গল্পটা শুনেছি। রোমান্টিক-কমিডি ধাঁচের এ ছবিতে আমাকে বাঙালি মেয়েদের চেনা সাজগোজে দেখা যাবে। ’

‘দেশা-দ্য লিডার’খ্যাত সৈকত নাসির জানান, আগামী ১৪ নভেম্বর ছবিটির মহরত হবে কলকাতায়। ভারতের হায়দারাবাদের রামোজি ফিল্ম সিটিতে ২০ নভেম্বর শুরু হবে দৃশ্যধারণ। নতুন বছরের ৫ জানুয়ারি শেষ করা হবে প্রথম ধাপের কাজ। গানসহ অন্য অংশের দৃশ্যধারণ হবে বাংলাদেশ ও  থাইল্যান্ডে।

এদিকে বলিউডে ‘গাওয়াহ-দ্য উইটনেস’ নামের একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে নুসরাত ফারিয়ার। এর দৃশ্যধারণ শুরু হবে আগামী বছরের জানুয়ারির মাঝামাঝি সময়ে। এতে আরও থাকছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি, এমরান হাশমি ও কলকাতার পায়েল সরকার।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।