ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ছেলেদের হোস্টেলে মম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
ছেলেদের হোস্টেলে মম জাকিয়া বারী মম

‘রেকর্ড ব্রেক! প্রথমবার ছেলেদের হোস্টেলে এলাম। অদ্ভুত’- নিজের ফেসবুক পেজে কয়েক ঘণ্টা আগে এমন স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী জাকিয়া বারী মম।

সঙ্গে বয়কাট চুলে নিজের তিনটি ছবিও দিয়েছেন। পেছনে দেখা যাচ্ছে হোস্টেলের ছেলেদেরকে।

ছেলেদের হোস্টেলে মম কী করছেন? জানা গেলো, এটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল। সেখানে ‘দ্বিতীয় কুসুম’ নামের একটি ধারাবাহিক নাটকের কাজ করলেন তিনি। বাস্তবে তিনি একসময় এই বিশ্ববিদ্যালয়েরই ছাত্রী ছিলেন। এখানেই কেটেছে তার শিক্ষাজীবনের অনেকটা সময়।

গত ৮ নভেম্বর থেকে জাবির ক্যাম্পাসে নাটকটির দৃশ্যধারণ হচ্ছে। কাজ করতে গিয়ে মম তার সহশিল্পীদের কাছে খুলে বসেছেন স্মৃতির ঝাঁপি। এতে মেঘলা নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর ভূমিকায় দেখা যাবে তাকে। সে টমবয় টাইপের মেয়ে। ছেলেদের মতো চুল রাখে, ছেলেদের শার্ট পরে, ভয়ডর বলতে কিছু নেই!

নাটকটি লিখেছেন কাজী শাহিদুল ইসলাম, পরিচালনায় সকাল আহমেদ। এ নাটকে আরও আছেন তৌকীর আহমেদ, বিজরী বরকতউল্লাহ, ইরফান সাজ্জাদ প্রমুখ।

ধারাবাহিক নাটকের মধ্যে মম সর্বশেষ শিহাব শাহীনের পরিচালনায় ‘ভালোবাসার চতুষ্কোণ’-এ অভিনয় করেন। একই নির্মাতার ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি নিয়ে মাঝে ব্যস্ত ছিলেন তিনি। একক নাটক আর টেলিছবিতে অভিনয় করলেও ধারাবাহিকে তার কাজ করা হলো অনেকদিন পর- জানালেন মম।

বাংলাদেশ সময় : ০২৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।