ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

পাঁচ বান্ধবীর সঙ্গে ঝুমুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
পাঁচ বান্ধবীর সঙ্গে ঝুমুর নাফিসা কামাল ঝুমুর/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঁচ বান্ধবীর গল্প নিয়ে সাজানো ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এ ঢুকলেন নাফিসা কামাল ঝুমুর। তার চরিত্রটিও বান্ধবীর।

মেয়েটার বিয়ের নিমন্ত্রণ পেয়ে বেড়াতে আসে পাঁচ বান্ধবী। তারপর ঘটতে থাকে কাহিনী।

জানা গেছে, ঝুমুরকে মোট ছয়টি পর্বে দেখা যাবে। আগামী সপ্তাহ থেকে এগুলোর প্রচারে আসার কথা রয়েছে। ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ এখন পরিচালনা করছেন অঞ্জন আইচ। এতে মূল পাঁচটি চরিত্রে অভিনয় করছেন স্বাগতা, শ্রিয়া সর্বজয়া, জান্নাতুল পিয়া, মারিয়া নূর ও নাবিলা।

‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এ অভিনয় প্রসঙ্গে ঝুমুর বাংলানিউজকে বললেন, ‘এই ধারাবাহিকটার কথা বেশ শুনেছি। পরিচালক যখন আমাকে ডাকলেন, কোনো কিছু না ভেবেই অভিনয়ের সম্মতি জানিয়েছি। চরিত্রটিও মজার। আসলে এবারের গল্পটাই বেশ মজার। ’

এর আগে দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন ঝুমুর। অঞ্জন আইচের ‘মেঘের পরে মেঘ জমেছে’ শিগগিরই প্রচার হতে থাকবে বাংলাভিশনে। আর বৈশাখী টিভির ‘সোনার হরিণ’ পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল।

এদিকে কয়েকদিন আগে ঝুমুর অভিনীত প্রথম মিউজিক ভিডিওর অংশবিশেষ ছাড়া হয়েছিলো ইউটিউবে। চলতি সপ্তাহে উন্মুক্ত হয়েছে এর পুরোটা। অদিতের সুর-সংগীতে ‘প্লিজ ডোন্ট ওয়াক’ শিরোনামের গানটি গেয়েছেন ব্যামি রহমান। ভিডিওটির নির্দেশনা দিয়েছেন তানিম রহমান অংশু। ভিডিও তৈরি হয়েছে ফ্যাটম্যান ফিল্মস ও মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে।

* ‘প্লিজ ডোন্ট ওয়াক অ্যাওয়ে’ গানের ভিডিও :
 
 

বাংলাদেশ সময় : ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।