ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মিষ্টি এবার পল্লীকবির আখ্যানে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
মিষ্টি এবার পল্লীকবির আখ্যানে মিষ্টি জান্নাত

বাপ্পির নায়িকা হয়ে ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় মিষ্টি জান্নাতের অভিষেক। দ্বিতীয় ছবি ‘চিনিবিবি’র মাধ্যমে প্রশংসা পান তিনি।

এরপরই ওপার বাংলার সোহমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন মিষ্টি। মুক্তির অপেক্ষায় থাকা ছবিটির নাম ‘আমার প্রেম তুমি’। এর প্রযোজনায় থাকছে দুই বাংলা। এবার যৌথ প্রযোজনার আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি। এটি তৈরি হয়েছে পল্লীকবি জসীমউদ্দীনের আখ্যান কাব্য ‘নকশীকাঁথার মাঠ’ অবলম্বনে।

মিষ্টি বৃহষ্পতিবার বিকেলে বাংলানিউজকে বলেন, ‘ছবিটির চিত্রনাট্য আমার খুব পছন্দ হয়েছে। আমার বিপরীতে ওপার বাংলার একজন নায়ক অভিনয় করবেন। এর বেশি কিছু আপাতত বলতে চাই না। ’

পরিচালক সূত্রে জানা গেছে, ‘নকশীকাঁথার খোঁজে’ নামে নতুন ছবিটিতে মিষ্টিকে নুতনভাবে দেখতে পাবেন দর্শক। নাম শুনেই বোঝা যাচ্ছে পল্লীকবি জসীমউদ্দীনের অমর সৃষ্টি ‘নকশীকাঁথার মাঠ’র সঙ্গে এর মিল রয়েছে। সত্যি তাই, ছবিটিতে বিখ্যাত এই কাহিনীর সঙ্গে যুক্ত হচ্ছে অন্য গল্পও।

‘নকশীকাঁথার খোঁজে’ ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের সজল আহমেদ ও কলকাতার ঋষিকেশ মণ্ডল। দৃশ্যধারণ শুরু হবে এ বছরের শেষ দিকে। তবে নায়ক হিসেবে কে থাকছেন তা এখনও চূড়ান্ত হয়নি।

মিষ্টির মুক্তির অপেক্ষায় আছে ‘পাত্রী চাই’ ছবিটি। এর কাজ বেশ আগে শুরু হলেও শেষ হতে সময় লাগছে। ওয়াজেদ আলী সুমনের এই ছবিতে তার নায়ক বাপ্পি।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।