ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

রংপুর টাউন হল কনসেন্ট্রেশন ক্যাম্প ১৯৭১

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
রংপুর টাউন হল কনসেন্ট্রেশন ক্যাম্প ১৯৭১ দৃশ্য : ‘রংপুর টাউন হল কনসেন্ট্রেশন ক্যাম্প ১৯৭১’

মুক্তিযুদ্ধে সংগঠিত গণহত্যাকে উপজীব্য করে তৈরি হলো পরিবেশ থিয়েটার প্রযোজনা ‘রংপুর টাউন হল কনসেন্ট্রেশন ক্যাম্প ১৯৭১’। এতে তুলে ধরা হয়েছে রংপুর টাউন হল বধ্যভূমির কাহিনী।

রচনা ও নির্দেশনায় আরিফ হায়দার।

শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর টাউনহল প্রাঙ্গণে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে ও রংপুর জেলা শিল্পকলা একাডেমীর ব্যবস্থাপনায় নাটকটির প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী।

রংপুর জেলা প্রশাসক ও রংপুর জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি মোঃ রাহাত আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন নাট্যব্যক্তিত্ব রাজ্জাক মুরাদ, শুভেচ্ছা বক্তব্য রাখবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক ও নাটকটির নির্দেশক আরিফ হায়দার। ধন্যবাদ জ্ঞাপন করবেন রংপুর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান টুটুল।

বাংলাদেশ সময় : ০২০৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।