ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

অাপাতত দেশে ফিরছেন না দিতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
অাপাতত দেশে ফিরছেন না দিতি দিতি/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আপতত দেশে ফিরছেন না দিতি- এমনটাই জানিয়েছেন তার মেয়ে লামিয়া চৌধুরী। চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দ্বিতীয় দফায় অস্ত্রোপচারের পর এখন সেখানেই আছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

আপাতত কেমো চলছে না। পুরোপুরি সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরলেই কেবল তাকে দেশে আনা হবে বলে জানিয়েছেন লামিয়া।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে লামিয়া বাংলানিউজকে বলেন, ‘আম্মু এখন হাঁটাচলার শক্তি ফিরে পেয়েছেন। মানসিক দিক দিয়েও তার উন্নতি হয়েছে। নিয়মিত খাওয়া-দাওয়া করছেন। অপারেশন হওয়ার কারণে তাকে আপাতত কেমো দেওয়া হচ্ছে না। ’

দিতি কবে দেশে ফিরতে পারেন, এমন প্রশ্নের জবাবে লামিয়া বলেন- ‘মাকে আর দেশে নিয়ে চিকিৎসা করানোর কোনো ইচ্ছা আমাদের নেই। যতদিন প্রয়োজন হবে চেন্নাইয়ে রেখেই তার চিকিৎসা করাবো। কাজেই আপাতত দেশে ফেরার মতো পরিস্থিতি তৈরি হয়নি। ’

প্রথম অস্ত্রেপচার সফল হওয়ার পর সেখানকার চিকিৎসকরা জানান, পরবর্তী চিকিৎসা তথা কেমো বাংলাদেশে গিয়ে নিলেও চলবে। সেই হিসেবে দেশেও ফিরেছিলেন দিতি। কিন্তু আবার অসুস্থ হয়ে পড়ায় প্রথমে স্কয়ার হাসপাতাল, এরপর গত ৩ নভেম্বর তাকে আবার চেন্নাই নেওয়া হয়। এর মধ্যে তার অবস্থা এতটাই গুরুতর ছিলো যে, মাসখানেক নিজের দুই সন্তান ও আত্মীয়-স্বজনদের চিনতে পারছিলেন না।

মস্তিষ্কে টিউমার ধরা পড়ায় ২৫ জুন চেন্নাইয়ের একই হাসপাতালে নেওয়া হয়েছিলো দিতিকে। এর চারদিন পর প্রথমবার অস্ত্রোপচার হয়। এক মাসেরও বেশি সময় চিকিৎসা শেষে ২০ সেপ্টেম্বর দেশে ফিরেছিলেন দিতি।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
এসও/জেএইচ

** এক মাস কাউকে চিনতে পারছিলেন না দিতি!
* দিতির মস্তিষ্কে দ্বিতীয় অস্ত্রোপচার সম্পন্ন
*ফের চেন্নাই যাচ্ছেন দিতি
*দিতির শারীরিক অবস্থার অবনতি
*হাসপাতাল ছেড়ে নতুন বাসায় দিতি
*দিতি সুস্থ, দেশে ফিরবেন শিগগিরই
*সুস্থ হয়ে উঠছেন দিতি
*দিতির সফল অস্ত্রোপচার
*হাসপাতাল থেকে দিতির বার্তা

*দিতির জন্য শুভকামনা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।