ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বলিউডের প্রশংসায় ড্যানিয়েল ক্রেগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
বলিউডের প্রশংসায় ড্যানিয়েল ক্রেগ ড্যানিয়েল ক্রেগ

নাচ, গান, অ্যাকশন, উত্তেজনা, হাসি-তামাশায় ভরপুর বলিউডের ছবির প্রেমে পড়েছেন ড্যানিয়েল ক্রেগ! ৪৭ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতার মতে, জীবনের উচ্ছ্বাস আর উন্মাদনা যথাযথভাবে ক্যামেরায় তুলে ধরতে হিন্দি চলচ্চিত্র শিল্পের জুড়ি নেই।

তাই বলিউডের ছবি দেখাটা বরাবরই উপভোগ করেন বলে জানিয়েছেন ক্রেগ।

এগুলোকে চমৎকার মনে হয় তার। অ্যান্ড পিকচার্সকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘হ্যাঁ, আমি বলিউডের ছবি দেখেছি। এগুলো চমৎকার লেগেছে। হিন্দি ছবিতে বাস্তব জীবন, উচ্ছ্বাস ও উন্মাদনা উঠে আসে। দর্শক দেখে উপভোগ করবে এবং রোমাঞ্চকর অভিজ্ঞতার সম্মুখীন হবে, এমন চেষ্টাই করা হয় বন্ড ছবিতে। বলিউডের ছবিগুলোও তেমনই। ’

জেমস বন্ড সিরিজের ২৪তম কিস্তি ‘স্পেক্টর’ ইংরেজি, হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় আগামী ২০ নভেম্বর মুক্তি পাচ্ছে ভারতে। এ উপলক্ষে সাক্ষাৎকারটি দিয়েছেন ক্রেগ। ছবিটিতে চতুর্থবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও আছেন মনিকা বেলুচ্চি, লেয়া সেদু, ক্রিস্টফ ওয়াল্টজ, র‌্যালফ ফাইনেস, বেন হুইশো, ডেভ বুটিস্টা, অ্যান্ড্রু স্কট।

একসময় গোয়ায় ছবির কাজ করতে এসেছিলেন ক্রেগ। পাশাপাশি কেরালায় ঘুরে বেড়িয়েছেন। বন্ড সিরিজের ২৩তম ছবি ‘স্কাইফল’-এর কাজ করার কথা ছিলো মুম্বাইয়ে। কিন্তু নানান জটিলতার কারণে পরিচালক স্যাম মেন্ডেসের ওই পরিকল্পনা বাস্তবায়ন হয়নি।

বাংলাদেশ সময় : ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।