ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

রিয়ান্নার নতুন নতুন প্রতিষ্ঠান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
রিয়ান্নার নতুন নতুন প্রতিষ্ঠান রিয়ান্না

সৌন্দর্য ও স্টাইলিং ব্যবস্থাপনা সংস্থা খুললেন রিয়ান্না। এর কাজ হবে রূপসজ্জাকর এবং চুল ও পোশাকের স্টাইলিস্টদেরকে বিজ্ঞাপনচিত্র, ফটোশুট, বিজ্ঞাপনী প্রচারণা এবং লালগালিচার অনুষ্ঠানে কাজ পাইয়ে দেওয়া।

এজন্য তিনি হাত মিলিয়ে ম্যানেজিং পার্টনার বেনোয়া দিমুইয়ের সঙ্গে। তারা মিলে গড়েছেন এফআরএইটমি নামের সংস্থা। খবর কন্টাক্ট মিউজিকের।

২৭ বছর বয়সী রিয়ান্না বলেছেন, ‘সৃষ্টিশীল কাজের ক্ষেত্রে চুল, সাজগোজ ও স্টাইলিং গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। আমি এটা ভীষণভাবে অনুভব করি। সে ভাবনা থেকেই এই সংস্থা গঠন করেছি। ’

প্রতিষ্ঠানটি এখন রিয়ান্নার দীর্ঘদিনের রূপসজ্জাকর মাইলাহ মোরালেস, অভিনেত্রী টারাজি পি হেনসের পোশাকের স্টাইলিস্ট জেসন বোলডেন এবং হেয়ারস্টাইলিস্টস প্যাট্রিসিয়া মোরালেস ও মার্সিয়া হ্যামিলটনের জন্য কাজ করছে। রিয়ান্না জানান, তারা নতুন মেধাবী শিল্পীদেরও খুঁজে বের করবেন।

এদিকে ‘অ্যা ডগ অ্যাট মাই হোমওয়ার্ক’ নামের একটি ফটো এজেন্সিও চালু করেছেন রিয়ান্না। এমএসি কসমেটিকস নামে তার নিজের রূপসজ্জার পণ্য আছে বাজারে। এ ছাড়া একাধিক পোশাকের ব্র্যান্ড আর সুগন্ধি তো আছেই। গান-বাজনা ও ব্যবসার পাশাপাশি খেলাধূলার উপযোগী পোশাকের ব্র্যান্ড পুমা ও মোজার প্রতিষ্ঠান স্ট্যান্সের সৃজনশীল পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন বারবাডোজের এই তারকা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।