ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

রণবীরের কাছে ব্যাগ উপহার চাইলেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
রণবীরের কাছে ব্যাগ উপহার চাইলেন দীপিকা দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের রসায়ন নিঃসন্দেহে কচকচ করে! তারা একসঙ্গে পর্দায় এলেই আলো ছড়ায়। দু’জনের আগামী ছবি ‘তামাশা’র ক্ষেত্রে ব্যতিক্রম হবে না বলে আশা করা হচ্ছে।



দিওয়ালির প্রাক্কালে দিল্লির ইমপেরিয়াল হোটেলে ছবিটির প্রচারণা করতে গিয়েছিলেন বলিউডের এ দুই তারকা। তাই কথা হলো উপহার নিয়েও। ডিএনএ’র এক খবরে জানা গেছে, দীপিকা আচমকা জানতে চেয়ে বসেন রণবীর তাকে কি উপহার দেবেন! এমন প্রশ্ন শুনে বোকা বনে যান ৩৩ বছর বয়সী এই অভিনেতা। আর তাকে আরও চমকে দিয়ে ২৯ বছর বয়সী এই অভিনেত্রী একটি শানেল ব্র্যান্ডের ব্যাগ চেয়ে বসেন।

প্রচারণা অনুষ্ঠানটি যে হোটেলে হচ্ছিলো, সেখানে একটি বুটিকসে ব্যাগটি দেখেন দীপিকা। প্রাক্তন প্রেমিকাকে নিয়ে সেটা কিনতে গিয়ে রণবীর দেখেন ততোক্ষণে দোকানটি বন্ধ হয়ে গেছে। তবে মুম্বাইয়ে এসে দীপিকাকে ব্যাগটি কিনে দেবেন বলে জানান রণবীর।

ইমতিয়াজ আলি পরিচালিত ‘তামাশা’ মুক্তি পাবে আগামী ২৭ নভেম্বর। এর মাধ্যমে ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ মুক্তির দুই বছর পর আবার জুটি বাঁধলেন প্রাক্তন প্রেমিক-প্রেমিকা রণবীর ও দীপিকা।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।