ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সম্রাটের অতিথি ইমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
সম্রাটের অতিথি ইমন ইমন/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চতুর্থ ছবি ‘সম্রাট’-এর নায়কের তালিকায় যুক্ত হলেন ইমন। তিনি এখানে অতিথি।

তার চরিত্রটি পুলিশ কর্মকর্তার। তবে গল্পের শেষপ্রান্তে গিয়ে দেখা তার অন্য পরিচয় উন্মোচন হবে দর্শকের সামনে। তৃতীয় ধাপের দৃশ্যধারণে এফডিসিতে আজকালের মধ্যে কাজটি করবেন তিনি।

ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। তার সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। জনপ্রিয় এই অভিনেত্রীর বিপরীতে আরও আছেন ভারতীয় তারকা ইন্দ্রনীল সেনগুপ্ত। অভিনয়শিল্পী তালিকার অন্যরা হলেন মিশা সওদাগর, শিমুল খান, ডিজে সোহেল, সুব্রত, এবি রোকন।

অতিথি চরিত্রে অভিনয় প্রসঙ্গে ইমন বললেন, ‘রাজ ভাইয়ের পরিচালনায় ছোটপর্দায় কাজ করেছি। এবার বড়পর্দায় কাজ করার সুযোগ এলো। তাই অতিথি চরিত্র হলেও না বলতে পারিনি। কারণ তাকে আমি সম্মান করি। আমাদের দু’জনের গ্রামের বাড়ি নরসিংদী। ফলে আলাদা একটা টান তো আছেই। ’

‘সম্রাট’-এর গল্প ও চিত্রনাট্য পরিচালক রাজেরই। চিত্রগ্রহণ করছেন চন্দন রয় চৌধুরী। শিল্প নির্দেশনা দিচ্ছেন সামুরাই মারুফ। এটি প্রযোজনা করছে টাইগার মিডিয়া। সহ-প্রযোজনায় সিনেমাওয়ালা ও অর্কি প্রোডাকশন।

বাংলাদেশ সময় : ০০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।