ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

পিটের সঙ্গেও অন্তরঙ্গ দৃশ্যে জোলির অস্বস্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
পিটের সঙ্গেও অন্তরঙ্গ দৃশ্যে জোলির অস্বস্তি ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

বাথটাবে নগ্ন হয়ে শুয়ে আছেন অ্যাঞ্জেলিনা জোলি, হাতে আইপ্যাড। দরজায় দাঁড়িয়ে আছেন ব্র্যাড পিট।

জোলির সাড়ায় ভেতরে ঢুকে তার সঙ্গে অন্তরঙ্গ হলেন পিট। বাস্তব জীবনে এমন মধুর সময় হয়তো প্রায়ই কাটান হলিউডের এই তারকা দম্পতি। কিন্তু তখন যদি সামনে ক্যামেরা আর ইউনিটের লোকজন দাঁড়িয়ে থাকে, তাহলে অস্বস্তি হওয়ার কথা। জোলিরও হয়েছে।

পিট ও জোলি একই ছাদের নিচে থাকেন। বিয়ের বন্ধনে জড়ানোর আগে অনেক বছর চুটিয়ে প্রেম করেছেন। কাটিয়েছেন অন্তরঙ্গ সময়। কিন্তু সেসব মধুর মুহূর্ত ঘটে শুধু তাদের সাজানো সংসারে। বাইরের মানুষদের সামনে স্বামীর সঙ্গেও প্রেম করাটা জোলির জন্য অস্বস্তির ব্যাপার। ‘বাই দ্য সি’ ছবিতে তেমনই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে তাকে।

শুক্রবার (১৩ নভেম্বর) মুক্তি পাওয়া ছবিটিতে বাস্তবের মতোই দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন পিট-জোলি। গল্পের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্য রাখতে হয়েছে পরিচালক জোলিকে। এ নিয়ে তার কথা, ‘পিটের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে খুবই অস্বস্তিবোধ করেছি। ’ ৪০ বছর বয়সী এই অভিনেত্রী আরও জানান, দৃশ্যধারণের পরও তিনি বাথটাব থেকে উঠতে পারছিলেন না। কারণ তার গায়ে যে সুতোটিও নেই!

সেদিনের কথা জানিয়ে জোলি বললেন, ‘মনিটরে গিয়ে যে দৃশ্যটি দেখবো, সেটাও পারছিলাম না। পিটও অভিনয় শেষ করে তোয়ালে জোগাড় করতেই ব্যস্ত হয়ে পড়লো। তাড়াতাড়ি তোয়ালে এনে আমাকে জড়িয়ে দেয় ও। পুরো সময়টায় তোয়ালে ডিউটিতেই ছিলো সে। ’

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৫
বিএসকে/কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।