ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

প্রিয়াঙ্কা-দীপিকার ‘পিঙ্গা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
প্রিয়াঙ্কা-দীপিকার ‘পিঙ্গা’ ‘পিঙ্গা’ গানের দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন

‘দেবদাস’ ছবিতে ‘ডোলা রে’ গানে মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে একসঙ্গে নাচিয়ে ইতিহাস রচনা করেছিলেন পরিচালক সঞ্জয়লীলা বানসালি। নিজের আগামী ছবি ‘বাজিরাও মাস্তানি’তে একই জাদুর পুনরাবৃত্তি ঘটাচ্ছেন তিনি।

এবার প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনকে প্রথমবার একফ্রেমে নাচতে দেখা যাবে। নতুন গানটির শিরোনাম ‘পিঙ্গা’। এর ভিডিও প্রকাশ হবে শনিবার (১৪ নভেম্বর)।

ছবিটিতে একসঙ্গে কাজ করতে গিয়ে ভালো বন্ধু হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা ও দীপিকা। তাই দিওয়ালিতে কানাডার মন্ট্রিলে মায়ের সঙ্গে থাকা প্রিয়াঙ্কাকে মিস করেছেন দীপিকা। তিনিও ‘তামাশা’র প্রচারণা নিয়ে ব্যস্ত রণবীর কাপুরের সঙ্গে। ব্যস্ততার মধ্যেও বলিউডের এ দুই অভিনেত্রী টুইটারে শুভেচ্ছা বিনিময় করতে ভুললেন না।

দীপিকা লিখেছেন, ‘শুভ দিওয়ালি...তোমার জন্য বিশেষ একটা জিনিস পাঠিয়েছি ভারত থেকে। তুমি সেটা পেয়ে যাবে আগামীকালের মধ্যে। ’ উত্তরে প্রিয়াঙ্কা বলেন, ‘তর সইছে না। তোমার জন্যও ছোট্ট একটা জিনিস পাঠাচ্ছি। রোববার দেখা হবে মাস্তানি। ভালোবাসা রইলো। তোমার ‘তামাশা’ দেখার জন্য অপেক্ষায় আছি। ’

ধারণা করা হচ্ছে, ‘পিঙ্গা’ গানের ভিডিও মুক্তির আভাসই দিয়েছেন দু’জনে। ছবিটিতে বাজিরাও চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তার স্ত্রী কাশিবাঈ হিসেবে আছেন প্রিয়াঙ্কা। আর বাজিরাওয়ের প্রেমিকা মাস্তানির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।