ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সালমানের ছবির বিরতিতে মোদির মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
সালমানের ছবির বিরতিতে মোদির মিউজিক ভিডিও

দিওয়ালিতে মুক্তি পাওয়া সালমান খান ও সোনম কাপুরের ‘প্রেম রতন ধন পায়ো’ অভাবনীয় মুনাফা করছে। এই সাফল্যের পেছনে কাজ করছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুনগান নির্ভর একটি মিউজিক ভিডিও।

এর শিরোনাম ‘মেরা দেশ হ্যায় মহান, মেরা দেশ হ্যায় জওয়ান’।

ভিডিওটির পুরো সংস্করণ ইউটিউবে এসেছে গত ১০ নভেম্বর। এটি প্রযোজনা করেছে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) চেয়ারপারসন পেহলাজ নিহালানি। মোদির প্রতি শ্রদ্ধা জানাতে নিজের পকেটের পয়সা খরচ করে ভিডিওটা বানিয়েছেন তিনি। এতে কোনো রাজনৈতিক দলের সম্পৃক্ততা নেই। এটি নির্মাণ করেছেন ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘জড়ুয়া’খ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানের সহকারী মুনেশ রাওয়াত।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ভারতজুড়ে সাড়ে চার হাজার প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শনীর বিরতিতে দেখানো হচ্ছে ছয় মিনিট ব্যাপ্তির মিউজিক ভিডিওটি। এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান রাজশ্রী প্রোডাকশন্সের সঙ্গে নিহালানির সুসম্পর্ক রয়েছে। ‍তিনিই পরিচালক সুরজ বরজাতিয়াকে ভিডিওটি যুক্ত করার জন্য অনুরোধ করেন।

* ‘মেরা দেশ হ্যায় মহান মেরা দেশ হ্যায় জওয়ানে’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।