ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

জু‍হি চাওলার ১৯৮৪ সালের ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
জু‍হি চাওলার ১৯৮৪ সালের ভিডিও জু‍হি চাওলা

জুহি চাওলাকে বলা হয় বলিউডের প্রকৃত লাবণ্যময়ী অভিনেত্রী। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সবচেয়ে মুগ্ধকর হাসির পুরস্কার অনায়াসে বাগিয়ে নিতে পারেন তিনি।

শুক্রবার (১৩ নভেম্বর) তার ৪৮তম জন্মদিনে ভক্তরা পেলেন চমকে যাওয়ার মতো উপহার।

১৯৮৬ সালে বক্স অফিসে মুখ থুবড়ে পড়া ‘সুলতান’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখার আগে গ্ল্যামার শিল্পের পরিচিত মুখ ছিলেন। একথা অনেকের অজানা। এর দুই বছর আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মুকুট জেতেন তিনি। এরপর তাকে দেখা গেছে মিস ইউনিভার্সের মঞ্চে।

যুক্তরাষ্ট্রের মায়ামির ফ্লোরিডায় অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় শীর্ষ দশে স্থান করে নিতে না পারলেও ন্যাশনাল কস্টিউম অ্যাওয়ার্ড জেতেন জুহি। সেই মুহূর্তের ভিডিওটি খুব কম মানুষই দেখেছে। জুহির সেই দুষ্প্রাপ্য ভিডিওটি ইউটিউবে এসেছে।

জুহি এখন শাহরুখ খানের সঙ্গে মিলে সফল প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট চালান। গত বছর ‘গুলাব গ্যাং’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর রূপালি পর্দায় ফেরেন তিনি। এখন ‘চক এন ডাস্টার’ নামের একটি চলচ্চিত্রে কাজ করছেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী।      

* মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জুহি চাওলার পুরস্কার জেতার মুহূর্ত :


* ১৯৮৪ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতার শীর্ষ ১০ প্রতিযোগীর নাম ঘোষণার মুহূর্ত :


বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।