ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মেয়ের স্বপ্নের পুরুষের সঙ্গে মায়ের প্রেম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
মেয়ের স্বপ্নের পুরুষের সঙ্গে মায়ের প্রেম! ‘দ্য ড্রেসমেকার’ ছবিতে লিয়াম হেমসওয়ার্থ ও কেট উইন্সলেট

কেট উইন্সলেট ‘দ্য ড্রেসমেকার’ ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থকে নিয়ে। লিয়াম হলো অস্কারজয়ী এই অভিনেত্রীর কন্যা মিয়া হানির স্বপ্নের তারকা।

স্বপ্নের পুরুষের সঙ্গে মায়ের প্রেম দেখে জ্বলেপুড়ে যাচ্ছে ১৫ বছর বয়সী এই কিশোরী!

দৃশ্যধারণের পর ঘরে এসে উইন্সলেট কথাটা জানাতেই তার মেয়ে ঈর্ষায় পুড়তে থাকে! এটা দেখে ৪০ বছর বয়সী এই তারকা হাসি চেপে রাখতে পারেননি। লিয়ামকেও একথা জানিয়ে মুখ চেপে হেসেছেন তিনি।

পঞ্চাশের দশকের প্রেক্ষাপটে নির্মিত ছবিটিতে ২৫ বছর বয়সী লিয়াম আছেন কেটের প্রেমিকের ভূমিকায়। তাদেরকে বেশ কয়েকটি দৃশ্যে অন্তরঙ্গ অবস্থায় দেখা যাবে। ব্রিটিশ এই অভিনেত্রী বললেন, ‘মেয়ের কাছ থেকে ‘হাঙ্গার গেমস’ সিরিজে লিয়াম যে চরিত্রে অভিনয় করেছে তা জানতে পেরেছি। লিয়ামের জন্য এতোটাই পাগল ও!’

রোসালি হ্যামের উপন্যাস অবলম্বনে জোসলিন মুরহাউস পরিচালিত ছবিটিতে উইন্সলেট অভিনয় করেছেন দর্জির চরিত্রে। যুক্তরাজ্যে এটি মুক্তি পাবে আগামী ২০ নভেম্বর।

কেটের এখন তিন সন্তান। এর মধ্যে মিয়ার বাবা চলচ্চিত্র পরিচালক জিম থ্রিপ্লেটন। উইন্সলেটের পুত্রসন্তান জো অ্যালফির (১২) বাবা ব্রিটিশ পরিচালক স্যাম মেন্ডেস। আর তার কনিষ্ঠ পুত্র বিয়ার ব্লেজের বাবা নেড রকনরোল। তিনি হলেন ভার্জিন গ্যালাকটিকের ধনকুবের রিচার্ড ব্র্যানসনের ভাতিজা। তবে তিনজনের কারও সঙ্গে কেটের সম্পর্ক নেই।

** সেলাই মেশিন ও কেট উইন্সলেট

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।