ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বিয়ে হবে কি-না সন্দেহ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
বিয়ে হবে কি-না সন্দেহ! জেনিফার লরেন্স

মনের মতো সঙ্গী খুঁজে পান না কিছুতেই। আর ছেলেরাও নাকি ভালো ব্যবহার করে না! এ কারণে কখনও বিয়ে হবে কি-না তা নিয়ে সন্দিহান জেনিফার লরেন্স।

তবে এ নিয়ে চিন্তিত নন তিনি।

সম্প্রতি কোল্ডপ্লে ব্যান্ডের গায়ক ক্রিস মার্টিনের সঙ্গে প্রেমের সাম্পানে ভেসেছিলেন লরেন্স। কিন্তু এখন আর তাদের সম্পর্ক নেই। বিয়ে নিয়ে শঙ্কা থাকলেও ভবিষ্যতে সন্তানের মা হতে আগ্রহী অস্কারজয়ী এই অভিনেত্রী। ফিমেল ফার্স্টের খবর।

সপ্তাহের ছুটির দিনগুলো ইদানীং একাই কাটছে লরেন্সের। তার প্রতি নাকি পুরুষদের ব্যবহার ভালো নয় মোটেও! ২৫ বছর বয়সী এই মার্কিন তারকা বলেছেন, ‘জানি না কখনও বিয়ে করতে পারবো কি-না। অবশ্য বিয়ে না হলেও আমার কিছু যায় আসে না। ’

লরেন্স আরও বলেন, ‘নিজেকে পরিপূর্ণ ভাবতে কোনো কিছুর দরকার আছে বলে মনে করি না। বিয়ে করার কোনো পরিকল্পনাও তাই নেই। তবে আমি একদিন না একদিন মা হতে চাই। ’

এদিকে আগামী ২০ নভেম্বর মুক্তি পাবে লরেন্সের নতুন ছবি ‘দ্য হাঙ্গার গেমস: মকিংজে- পার্ট টু’। হলিউডের অন্যতম সফল ফ্রাঞ্চাইজি ‘দ্য হাঙ্গার গেমস’-এর শেষ পর্ব এটি। আগের তিন কিস্তির মতো ‘দ্য হাঙ্গার গেমস: মকিংজে- পার্ট টু’ও পরিচালনা করেছেন ফ্রান্সিস লরেন্স।

মার্কিন কথাশিল্পী সুজান কলিন্সের ‘হাঙ্গার গেমস’ ট্রিলজির শেষ গ্রন্থ ‘মকিংজে’ অবলম্বনে তৈরি হয়েছে এটি। নতুন গল্পে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ডিস্ট্রিক্ট থার্টিনের বাসিন্দাদের স্বাধীনতা এনে দিতে খুনে প্রেসিডেন্ট স্নোর বিরুদ্ধে চূড়ান্ত অভিযানে নামে সাহসী তরুণী ক্যাটনিস এভারডিন। এবারও যথারীতি এ চরিত্রে অভিনয় করেছেন জেনিফার লরেন্স।

এ ছাড়াও আছেন জুলিয়ান মুর, জশ হাচারসন, লিয়াম হেমসওয়ার্থ, উডি হ্যারেলসন, ডোনাল্ড সাদারল্যান্ড, এলিজাবেথ ব্যাঙ্কস, প্রয়াত ফিলিপ সিমুর হফম্যান প্রমুখ। ২ ঘণ্টা ১৭ মিনিট ব্যাপ্তির ‘দ্য হাঙ্গার গেমস: মকিংজে-পার্ট টু’ বানাতে খরচ হয়েছে সাড়ে ১২ কোটি ডলার, বাংলাদেশি মুদ্রায় যা ৯৭৩ কোটি ৫৪ লাখ টাকা!

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।