ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মাকে নিয়ে জয়ার গদ্য

স্টাফ করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
মাকে নিয়ে জয়ার গদ্য

‘মা তুমি তো শালিক পাখি...সকাল দুপর সন্ধ্যা রাত্রি ঘুরে বেড়াও আমার বুকের ভিতর। মা আমার জীবন ধ্বনি তোমার কণ্ঠ হতে নির্গত হয় কেউ জানে না।

কেউ বোঝে না। শুধু আমি জানি আর জানে নীল আকাশের ওই তারারা...’- মাকে নিয়ে জয়া আহসানের এই অনুভূতি বেশ আবেগপ্রবণ।

রোববার (১৫ নভেম্বর) জয়ার মা রেহানা মাসউদের জন্মদিন। তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে আবেগঘন কথাগুলো লিখেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তাই লেখার শেষে তিনি ইংরেজিতে যোগ করেছেন- ‘হ্যাপি বার্থডে মামনি’।

সম্প্রতি জয়া ও তার মা গাজীপুরের একটি রিসোর্টে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তোলা পাঁচটি ছবি স্ট্যাটাসের সঙ্গে পোস্ট করেছেন জয়া। বাংলানিউজ পরিবারও রেহানা মাসউদকে জানাচ্ছে শুভ জন্মদিন।

এদিকে জয়া এখন বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। এর মধ্যে সাইফুল ইসলাম মাননুর ‘পুত্র’র চিত্রায়ন শুরু হয়েছে। সামনে শুরু হবে মাহমুদ দিদারের ‘বিউটি সার্কাস’। মুক্তির অপেক্ষায় আছে সাফিউদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু’ (শাকিব খান, ইমন)। সম্প্রতি ওপার বাংলায় মুক্তি পাওয়া সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।