ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ময়মনসিংহে যাত্রার মঞ্চে হঠাৎ পরীমনির ফোন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
ময়মনসিংহে যাত্রার মঞ্চে হঠাৎ পরীমনির ফোন! ‘মহুয়া সুন্দরী’ ছবির দৃশ্যে পরীমনি

ময়মনসিংহ শহরের সার্কিট হাউজে বসেছে দশ দিনের নির্মল যাত্রা উৎসব। শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায়ও যাত্রা দেখতে সার্কিট হাউজের ময়দানে হাজির হয়েছিলেন অসংখ্য মানুষ।

যাত্রারম্ভের খানিক আগে প্রাক-আলোচনা করছিলেন আলোচকরা। হঠাৎ যাত্রা উৎসব উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কবি নাট্যকার ফরিদ আহমদ দুলালের ফোনে বেজে উঠলো মহুয়া সুন্দরীর ফোন। শুনে তো সবাই অবাক! জানা গেলো, অপর প্রান্তে আছেন চিত্রনায়িকা পরীমনি। ময়মনসিংহ অঞ্চলের বিখ্যাত পালা অবলম্বনে ‘মহুয়া সুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

ফোনে দর্শকদের উদ্দেশে পরীমনি শুভেচ্ছা জানিয়ে যাত্রা উৎসব আয়োজকদের সাধুবাদ জানান। তিনি বলেছেন, ‘এখন আমি শুটিংয়ে। সুযোগ পেলে সবার সঙ্গে আমিও যাত্রা দেখতাম। এই শিল্পকে আমি সম্মান করি। ’

রওশন আরা নীপা পরিচালিত ‘মহুয়া সুন্দরী’ মুক্তি পাবে আগামী ২০ নভেম্বর।   যাত্রাপ্রেমীদের প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানান পরীমনি। ছবি চলাকালীন ময়মনসিংহে আসার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
 
দর্শকদের সঙ্গে পরীমনির কথা বলার পর যাত্রা উৎসব উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কবি-নাট্যকার ফরিদ আহমদ দুলালও সবাইকে ‘মহুয়া সুন্দরী’ দেখার জন্য উদ্বুদ্ধ করেন। বাংলাদেশ যাত্রাশিল্পী উন্নয়ন পরিষদের আয়োজনে দশ দিনের এই যাত্রাপালা প্রদর্শনী শেষ হচ্ছে রোববার (১৫ নভেম্বর)।

বাংলাদেশ সময় : ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।