ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মনে পড়ে গেলো ‘ডোলা রে ডোলা’! (নতুন ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
মনে পড়ে গেলো ‘ডোলা রে ডোলা’! (নতুন ভিডিও)

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’ ছবির নতুন গান ‘পিঙ্গা’র ভিডিও প্রকাশিত হলো। এতে একসঙ্গে নেচেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন।

তাদের নাচ মনে করিয়ে দিচ্ছে একই পরিচালকের ‘দেবদাস’ (২০০২) ছবির ‘ডোলা রে ডোলা’ গানটি। এতে একসঙ্গে নৃত্যশৈলী পরিবেশন করেন মাধুরী দীক্ষিত ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

‘পিঙ্গা’ গানে মারাঠি মেয়েদের চেনা পোশাক ও সাজগোজে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা ও দীপিকা। মহারাষ্ট্রে প্রচলিত নাচ-গানের সম্মিলিত রূপ লাবণীর ছন্দে কোমর দুলিয়েছেন তারা। ‘লাবণী’ শব্দটি এসেছে লাবণ্য থেকে। এর অর্থ সৌন্দর্য। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা, মুম্বাইয়ে বিশাল সেট ফেলে এর দৃশ্যধারণ হয়েছে টানা ১০ দিন।

নতুন গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও বৈশালি মাড়ে। এর কথা লিখেছেন সিদ্ধার্থ-গরিমা, সুর ও সংগীত পরিচালনা করেছেন বানসালি নিজেই। ‘বাজিরাও মাস্তানি’তে মারাঠা নেতা পেশওয়া বাজিরাও চরিত্রে আছেন রণবীর সিং। মাস্তানির ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। আর বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশিবাঈ হিসেবে আছেন প্রিয়াঙ্কা। ছবিটি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

* ‘পিঙ্গা’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ০৯১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।