ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মনীষা কৈরালার নিরাপত্তায় নারী দেহরক্ষী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
মনীষা কৈরালার নিরাপত্তায় নারী দেহরক্ষী মনীষা কৈরালা

বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা সাধারণ নিজেদের নিরাপত্তায় বিশাল দেহের মোটাসোটা লোককে দেহরক্ষী হিসেবে রাখেন। কিন্তু মনীষা কৈরালা নারীর ক্ষমতায়নে নতুন দৃষ্টান্ত স্থাপন করলেন।

বলিউডের এই নেপালি অভিনেত্রী নারী দেহরক্ষী ভাড়া করেছেন।

রোববার (১৫ নভেম্বর) নবনিযুক্ত দেহরক্ষীর ছবি টুইটারে শেয়ার দিয়েছেন মনীষা। তার মতে, একজন নারীই কেবল আরেক নারীর রক্ষাকবচ হতে পারে। পুরুষ দেহরক্ষী রাখার চেনা ছকে পরিবর্তন আনার পথে এটা ছোট একটি পদক্ষেপ জানিয়ে ৪৫ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘নারী দেহরক্ষী! পরিবার থেকে শুরু করলে এই ধারা আগামীতে সমাজের সর্বস্তরে ছড়িয়ে পড়তে পারে। ’

এদিকে মালয়ালাম ছবি ‘ইদাবাপঠি’র মাধ্যমে আবার অভিনয়ে ফিরেছেন মনীষা। এতে তার সহশিল্পী নেপালি অভিনেতা সিদ্ধার্থ লামা। এটি পরিচালনা করছেন লেনিন রাজেন্দ্রন। মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারিতে। মালয়ালাম ভাষার ছবির মধ্যে ২০১০ সালে সর্বশেষ ‘ইলেকট্রা’য় দেখা গেছে মনীষাকে। তাকে সর্বশেষ পর্দায় দেখা গেছে হিন্দি ছবি ‘চেহেরে: অ্যা মর্ডান ডে ক্ল্যাসিক’-এ। গত আগস্টে এর প্রিমিয়ার হয়।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।