ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

বিদ্যাকে সাধের সেলফি তুলে দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
বিদ্যাকে সাধের সেলফি তুলে দিলেন অমিতাভ

২১তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের কথা। গত ১৪ নভেম্বর এই আয়োজনকে ঘিরে নেতাজি ইনডোর স্টেডিয়ামে হাজির হন ভারতের চার অভিনেত্রী শর্মিলা ঠাকুর, জয়া বচ্চন, মৌসুমী চট্টোপাধ্যায় ও বিদ্যা বালান।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তো ছিলেনই।

একমঞ্চে মমতা, শর্মিলা, জয়াকে পেলে কে না সেলফি তুলতে চাইবে! বিদ্যাও সেলফি তোলার জন্য উসখুস করছিলেন। কিন্তু একই ফ্রেমে সবাইকে পাচ্ছিলেন না তিনি। এজন্য উচ্চতায় লম্বা একজনকে দরকার ছিলো।

শেষমেষ বিদ্যার ইচ্ছাটি পূরণ করে দেন অমিতাভ বচ্চন। তাই তাকে ধন্যবাদ দিয়েছেন তিনি। অনুষ্ঠানে নিজের বক্তব্যে ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী বাকি তিন অভিনেত্রীকে বাংলার বাঘিনী হিসেবে উল্লেখ করেন। এরপর তাদের সঙ্গে সেলফি তোলার খায়েশের কথা জানান। তার অনুরোধে বিগ বি দুটি সেলফি তুলে দেন।

বিদ্যাকে সর্বশেষ দেখা গেছে মোহিত সুরি পরিচালিত ‘হামারি আধুরি কাহানি’তে। এখন তিনি ব্যস্ত মারাঠি ছবি ‘এক আলবেলা’র কাজ নিয়ে। এতে একসময়ের অভিনেত্রী গীতা বালির ভূমিকায় দেখা যাবে তাকে। বাংলা ও হিন্দির পর এটাই হতে যাচ্ছে মারাঠি ভাষায় তার প্রথম ছবি।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।