ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

‘পল্লব ভাই’ হয়ে মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
‘পল্লব ভাই’ হয়ে মোশাররফ ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’ মোশাররফ করিম ও অন্যান্য

তার নাম পল্লব। কিন্তু শুধু পল্লব বললে হবে না, সঙ্গে ‘ভাই’টাও যোগ করতে হবে।

কেন? কারণ, তিনি সম্মানিত, প্রভাবশালী। বুকখোলা শার্ট পরেন। ডান হাতে হলুদ ব্রেসলেট। রঙ-বেরঙের জুতো থাকে পায়ে। সঙ্গে জিন্স-টিশার্ট। দেখতে পুরোপুরি ‘এলাকার মাস্তান’!

মোশাররফ করিম জানালেন, ওই অর্থে পল্লব ঠিক মাস্তান না। তার ক্ষমতা আছে। কমিশনার থেকে শুরু করে সবাই ভয়ও পায় তাকে। কিন্তু সেটা পল্লব প্রয়োগ করে কেবল খারাপ মানুষদের খারাপ কাজের বিরুদ্ধে।

এরকম ‘ভাই’ হয়ে মোশাররফ আসছেন ধারাবাহিক নাটকে। নাম ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’। চিত্রনাট্য-পরিচালনা সাগর জাহানের। এই অভিনেতা-পরিচালক জুটির ‘সিকান্দার বক্স’ সিরিজ শেষ হলো গত ঈদে। একসঙ্গে মিলে আরও কয়েকটি দর্শকপ্রিয় কাজ করেছেন তারা। সাগর জাহানেরই ‘ভাই’ চরিত্র এর আগেও হয়েছেন মোশাররফ। তবে ‘এই কূলে আমি আর ওই কূলে তুমি’ বেশ আলাদা, দাবি নির্মাতার।

আরও একটা ব্যাপার এতে আছে। সঙ্গে শখ। মোশাররফের স্ত্রী হিসেবে শখকে ‘সিকান্দার বক্স’-এ দেখা গেছে। এতেও আছেন, তবে প্রেমিকার মতো। শখকে সবসময় আগলে রাখেন মোশাররফ। শখের বাড়ির সামনে দিয়ে কেউ ঘোরাঘুরি করলেও ধরে বসেন। নিরাপত্তার এতোই জোর!

এখন নাটকটির দৃশ্যধারণ চলছে। তবে কোন চ্যানেলে এটি প্রচার হবে, তা এখনও ঠিক করে উঠতে পারেননি নির্মাতা। অভিনয়ে আরও আছেন রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, মামুনুর রশীদ, বাঁধন, ফারুক আহমেদ, তানিয়া আহমেদ, ইন্তেখাব দিনার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।